সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

মৌলভীবাজারে আগুনে পুড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের সেন্ট্রাল রোডে পিংকি স্টোর নামে একটি জুতার দোকানে আগুন লাগে। খবর পেয়ে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, ওই দোকানের পেছনে পিংকি স্টোর দোকান মালিক তার স্ত্রী ও সন্তানদের নিয়ে থাকতেন। আগুন লাগার সময় নারী ও শিশু ঘরের মধ্যে ছিলেন। আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- পিংকি সু স্টোরের সত্তাধারী সুভাষ রায় (৬৫), স্ত্রী দিপ্তী রায় (৪৮), তার মেয়ে প্রিয়া রায় (১৯), শ্যালকের বউ দিপা রায় (৩৫) ও তার মেয়ে বৈশাখী রায় (৩)।

মৌলভীবাজার ফায়ার স্টেশনের ম্যানেজার জানান, আগুনে দগ্ধ হয়ে একই পরিবারের পাঁচজন নিহত হয়েছেন। তাদের উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

মৌলভীবাজার থানার ওসি আলমগীর হোসেন জানান, এখন পর্যন্ত পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে দুটি শিশুও রয়েছে।তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877