রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ১৫ জানুয়ারি ২০২০

আজকের রাশিফল বুধবার ১৫ জানুয়ারি ২০২০

মেষ: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনোকষ্ট তৈরি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে হতে পারে মতোবিরোধ। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে।

বৃষ : প্রতিবেশীর দ্বারা ব্যবসায় যে কোনও প্রকার উপকার পেতে পারেন। কারও কথায় হঠাৎ নেচে উঠবেন না। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলা তৈরি হতে পারে।

মিথুন : আপনার মনের মতো সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।সকাল থেকে একটু বিরোধী মনোভাব আসতে পারে।

কর্কট : নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন, ব্যবসার দিকে শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না।

সিংহ:বাড়িতে কোনও অতিথি আসার যোগ রয়েছে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে।সকালের দিকে একটু সাবধানে চলুন, রক্তপাতের সম্ভাবনা।

কন্যা রাশি: আজ আপনি হালকা বোধ করবেন এবং উপভোগ করার সঠিক মেজাজে থাকবেন। বিবেচকের মত বিনিয়োগ করুন। স্ত্রীর সাথে আপনার সম্পর্কের মিল ঘটানোর পক্ষে এটি অত্যন্ত ভালো দিন।

তুলা রাশি: যখন আপনি কোন অভিমত দিচ্ছেন তখন অন্যদের অনুভূতির বিশেষ যত্ন নিন। আপনার দ্বারা নেওয়া কোন ভুল সিদ্ধান্ত যে শুধু তাদেরকে বিপরীতভাবে প্রভাবিত করে।

বৃশ্চিক রাশি: আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। কিন্তু একজন স্বার্থপর বদরাগী ব্যক্তিকে এড়িয়ে চলবেন কারণ তিনি আপনাকে কিছু মানসিক উত্তেজনা দেবে যা পুনরায় সমস্যা বাড়িয়ে দিতে পারে।

ধনু রাশি: অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে। দুশ্চিন্তা কাটাতে ভালো গানবাজনা শুনুন।

মকর রাশি: আজ আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন। অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। যদিও আপনাকে এটি নিয়ে চিন্তা করতে হবে না।

কুম্ভ রাশি: আপনার শারীরিক স্বাস্হ্য উন্নত করতে এক সুষম আহার নিন। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মীন রাশি: শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877