শনিবার, ১১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনের পর বাড়ি ফিরেই মারধরের শিকার বিএনপিকর্মী মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন
মার্কিন সেনাদের লাশ কফিনে করে পাঠানোর ঘোষণা হিজবুল্লাহর

মার্কিন সেনাদের লাশ কফিনে করে পাঠানোর ঘোষণা হিজবুল্লাহর

স্বদেশ ডেস্ক:

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব হাসান নাসরুল্লাহ বলেছেন, মার্কিন সেনা কর্মকর্তা ও সিপাহীদের লাশ মধ্যপ্রাচ্য থেকে কফিনে করে আমেরিকায় নিতে হবে এবং তখনই মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার প্রশাসন বুঝতে পারবে যে, তারা এই অঞ্চলের নিয়ন্ত্রণ হারাচ্ছে এবং তারা পরাজিত হচ্ছে।

লেবাননের রাজধানী বৈরুতে রোববার সন্ধ্যায় এক টেলিভিশন ভাষণে হাজার হাজার সমর্থকের উদ্দেশ্যে এসব কথা বলেছেন হাসান নাসরুল্লাহ।

তিনি বলেন, ইরানের বিপ্লবি গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ব্রিগেডের কমান্ডার মেজর জেনারেল কাসেম সোলায়মানির হত্যাকাণ্ডের প্রতিশোধ নেয়া শুধুমাত্র ইরানের দায়িত্ব নয়; এ দায়িত্ব পুরো প্রতিরোধকামী ফ্রন্টের।

হাসান নাসরুল্লাহ বলেন, মধ্যপ্রাচ্যে মার্কিন বাহিনীর অপরাধের উপযুক্ত শাস্তি হবে তাদের ঘাঁটিগুলো, যুদ্ধজাহাজ এবং সেনা সদস্যদের ওপর হামলা। তিনি জোর দিয়ে বলেন, আমেরিকা এই সন্ত্রাসী হামলার মাধ্যমে তারা পুরো মধ্যপ্রাচ্যে নতুন অধ্যায়ের সূচনা করেছে।

হিজবুল্লাহ মহাসচিব বলেন, জেনারেল সোলায়মানি এবং ইরাকের পপুলার মোবিলাইজেশন ইউনিটের সেকেন্ড ইন-কমান্ড আবু মাহদি আল-মুহান্দিসকে হত্যা করে আমেরিকা শুধু ইরাক ও ইরানের জন্য নয় বরং পুরো অঞ্চলের জন্য নতুন অধ্যায়ের সূচনা করেছে। পার্সটুডে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877