সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
সৈয়দপুরে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম এবং ডা. রেহানা জামান বৃত্তি প্রদান

সৈয়দপুরে ২০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম এবং ডা. রেহানা জামান বৃত্তি প্রদান

স্বদেশ ডেস্ক: নীলফামারীর সৈয়দপুরে আমেরিকান প্রবাসী প্রকৌশলী ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম এবং ডা. রেহানা জামান বৃত্তি প্রদান করা হয়েছে। সোমবার বেলা ১১ টায় শহরের কয়ানিজপাড়াস্থ সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ওই বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমীন,আমেরিকান প্রবাসী ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন আমেরিকান প্রবাসী হামিদুজ্জামান এম. ডি এবং ডা. রেহানা জামান এম. ডি। অনুষ্ঠানে বৃত্তি প্রদান অনুষ্ঠানের সমন্বয়ক ও সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি সাংবাদিক আমিনুল হক সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য দেন।


এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বেসরকারি উন্নয়ন সংস্থা রংপুর-দিনাজপুর রুরাল সার্ভিস (আরডিআরএস) এর সাবেক পরিচালক (প্রশাসন) ও সমাজ সেবক ডা. মো. নূরুল আলম, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী, লায়ন আলহাজ্ব মো. আজমল সরকার, বৃত্তিপ্রাপ্তদের মধ্যে সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের মেধাবী শিক্ষার্থী রেহানা নূর মহিমা প্রমূখ। গোটা বৃত্তি প্রদান অনুষ্ঠান উপস্থাপনা করেন সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক মো. ফারুক আহমেদ। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে এক লাখ ৫০ হাজার টাকার বৃত্তি প্রদান করা হয়েছে। এদের মধ্যে ড. আজিজুল ইসলাম ও লিলু ইসলাম বৃত্তির আওতায় ১০ জনকে ১০ হাজার টাকা করে এবং ডা. রেহানা জামান বৃত্তির আওতায় ১০ জনকে পাঁচ হাজার টাকা করে এককালীন প্রদান করা হয়।
শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও মো. নাসিম আহমেদ বৃত্তিপ্রাপ্ত মেধাবী ও গরীব শিক্ষার্থীদের হাতে বৃত্তির নগদ অর্থ তুলে দেন। অনুষ্ঠানে উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আল- মিজানুর রহমান, সুধীজন,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সকল সদস্য, শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877