বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

নতুন বছরে তারকা ভাবনা

নতুন বছরে তারকা ভাবনা

মাসিদ রণ : ২০২০ সালের প্রথম দিন আজ। জনপ্রিয় কয়েকজন তারকা নতুন বছরের পরিকল্পনা ও প্রত্যাশার কথা জানিয়েছেন।

 

অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই

কুমার বিশ্বজিৎ, সংগীতশিল্পী

২০১৯ সালে তা কতটুকু পেরেছি, এটা শ্রোতারা বলবেন। নিজের দিক থেকে চেষ্টা থাকে প্রতিটি কাজ মানসম্পন্ন করে তোলার। গত বছর অনেক কিছু করতে চেয়েও পারিনি। মা টানা ২৯ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। যে জন্য ৮-৯টা গানের কাজ শেষ পর্যায়ে নিয়ে এসেও রেকর্ড করা হয়ে ওঠেনি। মনের মধ্যে একটা শঙ্কা কাজ করছিল। সংগীতায়োজন নিয়ে তাই যে ভাবনা ছিল, সেটাও এলোমেলো হয়ে গিয়েছিল। এখন সেই অসমাপ্ত কাজগুলো শেষ করতে চাই। কাজ শেষ করার পর সেগুলো কবে কীভাবে প্রকাশ করা যায়, তা নিয়ে ভাবব। এর বাইরে স্টেজ শো, টিভি আয়োজনে যেভাবে অংশ নিয়ে থাকি, সেভাবেই তা চালিয়ে যেতে চাই। এর বেশি কিছু আপাতত ভাবিনি।

 

নতুন বছর আমার জন্য দারুণ হবে

সোহানা সাবা, অভিনেত্রী

২০১৯ আমার ক্যারিয়ারের জন্য খুব একটা সুখকর ছিল না। কিন্তু বছরের শেষের দিকে আমি সুবাতাস পাওয়ার আভাস পাচ্ছি। আশা করছি নতুন বছর আমার জন্য দারুণ একটা বছর হবে। দারুণ কিছু সিনেমার কাজ নিয়ে কথা হচ্ছে। সব চূড়ান্ত হলে জানাব। এরই মধ্যে একটি নতুন সিনেমায় অভিনয় শুরু করেছি। গুণী অভিনেতা, নির্মাতা ও লেখক আফজাল হোসেনের নতুন সিনেমা ‘মানিকের লাল কাঁকড়া’য় কাজ করছি।

 

কাজ দেখে মানুষ ‘ওয়াও’ বলবে

জাকিয়া বারী মম, অভিনেত্রী

নতুন বছরে একটা বড় সিদ্ধান্ত নিয়েছি। নাটক, সিনেমা যাই করি না কেন, কোনো ছাড় দেব না। এতদিন ‘মোটামুটি’, ‘ভালো’, ‘বেশ ভালো’Ñ এমন কাজ অনেক করেছি। কিন্তু এখন থেকে এমন কাজ করব যা দেখে মানুষ শুধু ‘ওয়াও’ বলবে। ‘ওয়াও’ বলার মতো কাজ আমাদের এখানে খুব বেশি হবে না আমি জানি। তাই আমি অপেক্ষায় থাকতে প্রস্তুত। কিন্তু মানহীন কাজ একদমই করব না। গতানুগতিক কাজও এড়িয়ে যাব। আমি এ পর্যন্ত যে কয়টি সিনেমা করেছি সবগুলোই একটি থেকে আরেকটি আলাদা। এ বছরও ভিন্নধর্মী কাজেই দর্শক আমাকে দেখতে পাবেন।

 

২০২০ নামের মধ্যেই ব্যাপার আছে

ইমন, চিত্রনায়ক

২০২০ নামের মধ্যেই একটা ব্যাপার আছে। জোড়া বিশ, আমার মনে হচ্ছে এই জোড় সংখ্যাটি আমার জন্য শুভ হবে। শুধু সংখ্যার ওপর ভিত্তি করে এ কথা বলছি না। এরই মধ্যে এমন কিছু কাজের প্রস্তাব পেয়েছি যা দেখে মনে হচ্ছে ২০১৯-এর চেয়ে ২০২০ অনেক ভালো যাবে। এরই মধ্যে অঞ্জন আইচের দুটি সিনেমায় কাজ শুরু করেছি। ‘আগামীকাল’ সিনেমাটি এ বছরই মুক্তি পাবে। আরেক সিনেমা ‘কানামাছি’ও আসতে পারে। এ মাসেই শুরু করব ‘আকবর’-এর শ্যুটিং। এটি আমার একটি ড্রিম প্রজেক্ট।

 

এ বছর নৃত্যশিল্পীদের জন্য ভালো হবে

ওয়ার্দা রিহাব, নৃত্যশিল্পী ও নৃত্যপরিচালক

এ বছরের শেষের দিকটা নৃত্যশিল্পীদের জন্য খুব ভালো ছিল। অনেকগুলো বড় ফেস্টিভ্যাল হয়েছে। ডিসেম্বরে প্রায় সব নৃত্যশিল্পীরই দম ফেলার সময় ছিল না। ঢাকা ও ঢাকার বাইরে অনেক স্টেজ শো হয়েছে। আশা করব নতুন বছরের সব মাসেই এমন ফেস্টিভ মুড বজায় থাকুক। ক্ল্যাসিক্যাল নাচ নিয়ে আরও বেশি আয়োজন হোক। এ মাসে ছায়ানটের ক্ল্যাসিক্যাল ফেস্টিভ্যালের প্রস্তুতি এরই মধ্যে শুরু করেছি। সামনে আরও বড় কিছু অনুষ্ঠান হবে। আশা করছি এ বছর নৃত্যশিল্পীদের জন্য ভালো কিছু হবে।

 

বিয়ে করতে চাই

মুমতাহিনা টয়া, অভিনেত্রী

কাজের বিষয়ে তো রেজ্যুলেশনের শেষ নেই। প্রতি মুহূর্তেই মনের মধ্যে কাজ নিয়ে নানা চিন্তা, পরিকল্পনার কথা আসতে থাকে। তাই নির্দিষ্ট করে কাজের ক্ষেত্রে কোনো রেজ্যুলেশনের কথা বলতে পারব না। তবে নতুন বছরে ব্যক্তিজীবনের বড় একটি সিদ্ধান্ত নিয়েছি। এ বছরই বিয়ে করার ইচ্ছা আমার। তবে কোন মাসে তা এখনো ঠিক হয়নি। আমি একটি ছেলেকে পছন্দ করি। শুধু আমি বিয়ে করতে চাইলেই তো হবে না। তার পক্ষ থেকেও সমান আগ্রহ থাকতে হবে। এই আগ্রহটা অনুভব করলেই সবাই বিয়ের দিনক্ষণ জানতে পারবেন।

 

নারীকেন্দ্রিক সিনেমায় দেখা যাবে

ববি, চিত্রনায়িকা

এ বছর নারীকেন্দ্রিক সিনেমায় আমাকে দেখা যাবে। এরই মধ্যে দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। সিনেমা দুটির নাম ‘মুক্তি’ ও ‘পিকনিক’। ৮ মার্চ বিশ্ব নারী দিবসকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘মুক্তি’।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877