বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন

সরকারের বিচার জনগণ করবে : খন্দকার মাহবুব

সরকারের বিচার জনগণ করবে : খন্দকার মাহবুব

স্বদেশ ডেস্ক:

সরকারের কাছে খালেদা জিয়ার মুক্তি চাইবো না, জনগণ এ সরকারের বিচার করবে বলে মন্তব্য করেছেন বিএনপিপন্থি আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক খন্দকার মাহবুব হোসেন। সোমবার দুপুরে সুপ্রিমকোর্ট বার ভবনের নিচে ৩০ ডিসেম্বর ‘গণতন্ত্র হত্যা’ দিবস উপলক্ষে আয়োজিত এক পদযাত্রা কর্মসূচিতে একথা বলেন তিনি।

তিনি বলেন,‘আমরা চ্যালেঞ্চ দিচ্ছি, আইন শৃঙ্খলা বাহিনী বাদ দিয়ে আসেন। তারা তাদের দায়িত্ব পালন করুক। বর্তমান এই অবৈধ সরকার, আওয়ামী লীগ সরকার তার ক্ষমতা ধরে রাখতে পারবে না। আইন শৃঙ্খলা-বাহিনী বাদ দিয়ে রাস্তায় নামুন। আপনাদের সোনার ছেলে ছাত্রলীগ, যুবলীগ এদের অত্যাচার অনাচারে সারা বাংলাদেশের মানুষ জর্জরিত। এই সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে।’

তিনি বলেন,‘আমরা খালেদা জিয়ার মুক্তি এই সরকারের কাছে চাইবো না। আমরা আইনজীবী সমাজ বলবো- আপনারা যে অনাচার অত্যাচার অবিচার করেছেন। বাংলার মাটিতে বাংলার জনগণ এর বিচার করবে। আইনজীবীরা মাঠে নেমেছে, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত তারা ঘরে ফিরবে না।

কর্মসূচিতে বক্তব্য রাখেন- সংগঠনটির সদস্য সচিব সুপ্রিম কোর্টের আইনজীবী ফজলুর রহমান, ঢাকা বারের সাবেক সভাপতি মাসুদ আহম্মোদ তালুকদার, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, আবেদ রাজা, মো: ফারুক হোসেন, সুপ্রিম কোর্ট বারের সহ সম্পাদক শরীফ ইউ আহম্মেদ, আব্দুল্লাহ আল বাকী, মহিউদ্দিন মহিম প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877