শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি রাস্তা খোঁড়াখুঁড়িতে ভোগান্তিতে রাজধানীবাসী গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার
বড়দিন উদযাপনকালে হন্ডুরাসে নিহত ১৩

বড়দিন উদযাপনকালে হন্ডুরাসে নিহত ১৩

স্বদেশ ডেস্ক:

হন্ডুরাসে বড়দিন উদযাপনকালে মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত কমপক্ষে ১৩ জন মারা গেছে। স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, নিহতদের বেশিরভাগের মৃত্যু হয়েছে সড়ক দুর্ঘটনায়।

দেশটির জাতীয় সড়ক ও পরিবহন অধিদফতরের উপ-পরিদর্শক জোসে কার্লোস লাগোস সাংবাদিকদের জানান, হতাহতের মধ্যে আটজন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আর এসব দুর্ঘটনার বেশিরভাগই ঘটেছে কোমায়াগুয়া, বে দ্বীপপুঞ্জ এবং সান্তা বার্বারা বিভাগে।

কর্তৃপক্ষ আরো জানায়, ক্রিসমাসের আগের রাতে গত ২৪ ডিসেম্বর আতশবাজি জ্বালাতে গিয়ে আরো অন্তত আট জন গুরুতর আহত হয়েছে।

দেশটির পুলিশের এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার থেকে বুধবার সকাল পর্যন্ত বিভিন্ন অপরাধ প্রবণ কর্মকাণ্ডের জন্য ২৭৫ জনকে আটক করা হয়েছে এবং ৪০টি যানবাহন জব্দ করা হয়েছে। সূত্র : ইউএনবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877