মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত ৩

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় একজন নিহত, আহত ৩

স্বদেশ ডেস্ক:

ঝালকাঠি সদর উপজেলার দেউরী গ্রামে আজ শুক্রবার সকালে বিরোধীয় জমির ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা কুপিয়ে হত্যা করেছে জাহিদুল ইসলাম খান (২২) নামে এক যুবককে। হামলায় জাহিদের বাবা ও ভাইসহ আরো তিনজন আহত হয়। গুরুতর অবস্থায় আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় দুইজনকে বরিশাল থেকে আটক করেছে পুলিশ। তাদের একজনের নাম ইদ্রিস। অপরজনের নাম জানা যায়নি।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, দেউরী গ্রামের জালাল খানের সাথে প্রতিবেশী ফারুক হাওলাদারের ৫১ শতাংশ জমি নিয়ে বিরোধী চলে আসছিল। বিরোধীয় জমিতে জালাল খান আমন ধানের বীজ বপণ করেন। ধান কাটার জন্য জালাল খানের ছেলে ঢাকায় একটি হোটেলের বাবুর্চি জাহিদুল ইসলাম খান বৃহস্পতিবার বাড়িতে আসে। তারা ধান কাটার আগেই শুক্রবার ওই জমির ধান ফারুক হাওলাদার ও তার ছেলেরা লোকজন নিয়ে কেটে নিয়ে যাচ্ছিল। খবর পেয়ে ধানকাটায় বাধা দিতে গেলে জালাল খান (৬৫), তার ছেলে জাহিদুল ইসলাম খান (২২), রমজান খান (২০) ও ভাই শাহজাহান খানকে (৫০) কুপিয়ে ও পিটিয়ে আহত করে প্রতিপক্ষরা। গুরুতর অবস্থায় তাদের ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসার পথে জাহিদুল ইসলামের মৃত্যু হয়। গুরুতর আহত শাজাহান খানকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেছেন শেবাচিম হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।

অন্যদের অবস্থা গুরুতর হওয়ায় ঝালকাঠি থেকে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের স্বজন আল আমিন বলেন, জাহিদের মাথা ও হাত-পায়ে ধারালো অস্ত্রের অসংখ্য কোপ রয়েছে। জাহিদের বাবা ও ভাইসহ আহত তিনজনের অবস্থাও গুরুতর।

ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, পোনাবালিয়া ইউনিয়নের দেউরী গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়েছেন। আহতদের ভেতর জাহিদ নামের এক যুবক মারা গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877