রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৯ ডিসেম্বর ২০১৯

মেষ: ডাক মাধ্যমে চেক বা মানিঅর্ডার এর মাধ্যমে টাকা আসতে পারে। বিদেশে বসবাসকারী স্বজনদের স্বদেশ ঘুরতে আসায় গোটা পরিবারে খুশির মেলা দেখা যাবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ সকল প্রতিষ্ঠা পাবে ফলে মন চাঙ্গা হয়ে উঠবে। যোগ্য কাজ পাওয়ার ও উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশ যাওয়ার মতো স্বপ্ন পূরণের এর সম্ভাবনা আছে।

মিথুন: ভাগ্যদেবী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার সাথেই চলাফেরা করবে। গৃহস্থ বাড়িতে কিছু মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হওয়ায় সাজ সাজ রব থাকবে।

কর্কট: ঘুষ নেওয়া এবং অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় করা বা অস্ত্রশস্ত্র বহন ও সেই সকল অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় হবে।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো । যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে।

বৃশ্চিক : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফল হবেন। কারো ভালোবাসায় নিজেকে অর্পণ করবেন। সন্তানের সফলতায় পিতা মাতার আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিক করে রাখা কাজে কিছু ঝামেলার সম্মূখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে বিরোধ হওয়ার আশঙ্কা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877