সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
শাবনূরের ‘কাঁটাতারের বেড়া’

শাবনূরের ‘কাঁটাতারের বেড়া’

স্বদেশ ডেস্ক:

অস্ট্রেলিয়ার সিডনিতে পরিবারসহ বসবাস করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী শাবনূর। বলা যায়, অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন বহু আগেই। দীর্ঘদিন পর এবার পর্দায় ফিরছেন নব্বই দশকে সাড়া জাগানো এই চিত্রনায়িকা। জাজ মাল্টিমিডিয়ার ‘কাঁটাতারের বেড়া’ চলচ্চিত্রে নায়িকার চরিত্রে দেখা যাবে শাবনূরকে। প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জানানো হয়, অনেকদিন পর শাবনূর বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও উনার অভিনয়ের উপযোগী। শাবনূর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে তৈরি করছেন “কাঁটাতারের বেড়া” চলচ্চিত্রের জন্য।

তবে ‘কাঁটাতারের বেড়া’ চলচ্চিত্রে শাবনূরের বিপরীতে কে থাকছেন আর কবে থেকে শুরু হচ্ছে এর শুটিং, বিষয়টি এখনো গোপন রেখেছে প্রতিষ্ঠানটি।

এদিকে, সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে দেশে এসেছেন শাবনূর। সঙ্গে এসেছে একমাত্র সন্তান আইজানও। আর আগামী ১৭ ডিসেম্বর এই চিত্রনায়িকার জন্মদিন। দিনটি ঘিরে বিশেষ কোনে আয়োজন না থাকলেও ঘরোয়াভাবে জন্মদিন উদযাপন পালন করবেন বলে জানা গেছে।

শাবনূর সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে তিনি কণ্ঠ দিয়েছেন ছবির একটি গানে। তবে এখন পর্যন্ত এর শুটিং শেষ করেননি এই অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। বিয়ের দুই বছরের মাথায় স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় চলে যান তিনি। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তাদের ছেলে আইজানের জন্ম।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877