রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বুধবার ১১ ডিসেম্বর ২০১৯

আজকের রাশিফল বুধবার ১১ ডিসেম্বর ২০১৯

মেষ : কোনো ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজে অংশ নিতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

বৃষ : বাড়িতে নতুন অতিথি সমাগম হতে পারে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি হবে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি।

মিথুন : প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। আপনার থেকে বয়সে ছোট কারও জন্য দুশ্চিন্তা। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তি।সম্পন্তি নিয়ে ভাইয়ের সঙ্গে অশান্তির সম্ভবনা।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার সকালটা ব্যয় বহুল যাবে। দূরের যাত্রায় কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে পারেন। ট্রাভেল এজেন্ট ও ট্যুর অপারেটরদের ভালো আয় হবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। ঠিকাদারী কাজে কোনো বাধা বিপত্তির সম্ভাবনা। চাকরীজীবীরা এই সময় বাড়তি আয়ের আশা করতে পারেন।

কন্যা: কন্যার জাতক জাতিকার কর্মক্ষেত্রে নানা রকম বাধা বিপত্তি আসবে। পদস্ত কোনো কর্মকর্তার সাথে বড় বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বিকালের পর থেকে সময় আর্থিক ক্ষেত্রে বলবান হবে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির ক্ষেত্রে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। উচ্চ শিক্ষার লক্ষে বিদেশ যাত্রার ক্ষেত্রে হতাশা নিরাশা দেখা দেবে।

বৃশ্চিক: আজ কোনও মহিলা আপনার অনেক উপকার করতে পারে। তবে নেশা থেকে একটু দূরে থাকুন নাহলে ফল ভালো হবেনা। ব্যবসায় ভাল কিছু ঘটার সম্ভাবনা।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার দিনটি আজ ভালো যাবে না। দাম্পত্য কলহের জন্য ভোগান্তি । যে কারণে ব্যবসা বাণিজ্যেও অনেক বাধা বিপত্তি দেখা দেবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার কাজ কর্মের ক্ষেত্রে ঝামেলার সম্ভাবনা প্রবল। সহকর্মী বা অধিনস্ত কোনো কর্মচারীর দ্বারাই ঝামেলা সৃষ্টি হতে পারে। শরীর কিছুটা দূর্বল হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র সম্ভাবনাময়। সন্তানের পড়াশোনার কারণে দুঃশ্চিন্তায় পড়তে পারেন। ভালো কাজে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল।

মীন : মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঠিক করে রাখা কাজে কিছু ঝামেলার সম্মূখীন হতে হবে। সাংসারিক বিষয় নিয়ে ঝামেলা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877