বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে যেখানে

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে যেখানে

স্বদেশ ডেস্ক: অবশেষে গুঞ্জনই সত্য হলো। জাতির জনক বঙ্গবন্ধুকে উৎসর্গ করা বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ মাতাবেন বলিউডের ভাইজান সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ দুই তারকা ছাড়াও অনুষ্ঠান মাতাবেন সনু নিগম, কপীলাশ খের, মমতাজ ও জেমস।

আগামী ৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে জমকালো এই উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই অনুষ্ঠানের টিকিট মূল্যসহ প্রাপ্তিস্থান প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে হতাশার খবর হলো, সাধারণের জন্য খুবই স্বল্প পরিমাণ টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা ও সর্বোচ্চ ১০ হাজার টাকা।

টিকিট পাওয়া যাবে অনলাইনসহ আটটি জায়গায়। মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর, দ্য ওয়েস্টিন, ফাহিম মিউজিক ও ক্যাফে ইডেনে সরাসরি মিলবে টিকিট।

এ ছাড়া অনলাইনে পাওয়া যাবে সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকমে। আজ থেকে নির্ধারিত স্থানগুলোতে মিলবে এই অনুষ্ঠানের টিকিট।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877