রবিবার, ১৪ Jul ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন

জামালপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

জামালপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

স্বদেশ ডেস্ক: জামালপুরের ইসলামপুরের যমুনার দুর্গম চরাঞ্চলে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সরদার মোহাম্মদ আলী মেম্বার (৪৫) ওরফে আলী ডাকাত নিহত হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা রাতে ডাকাতির প্রস্তুতি সময় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া, ওসি আব্দুল্লাহ আল-মামুন, পরিদর্শক (তদন্ত) আনছার আলীর নেতৃত্বে পুলিশের একটি দল যমুনার দুর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে প্রজাপ্রতির চর গ্রাম থেকে মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাতকে গ্রেপ্তার করে। অন্যরা পালিয়ে যায়।

এসময় একটি রামদা, একটি কিরিচ ও ১০টি কালো মুখোশ উদ্ধার করা হয়। গভীর রাতে আলীকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। অভিযানে ৫০০ পিস ইয়াবা ও একটি রিভলবার উদ্ধার করা হয়। এএসপি মো. সুমন মিয়া জানান, অভিযান শেষে ফেরার পথে পুলিশের নৌকা যমুনার কুতুবুল্লার চর নামস্থানে পৌছঁলে ডাকাত দলের সদস্যরা আলীকে ছিনিয়ে নিতে পুলিশের নৌকা লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। এ সময় ডাকাতদের গুলিতেই আলী মারা যায় বলে জানান এএসপি সুমন। আলীর বিরুদ্ধে ইসলামপুর, দেওয়ানগঞ্জ, ফুলছড়ি ও সাঘাটা থানাসহ বিভিন্ন থানায় খুন, ডাকাতি, অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এলাকাবাসী জানায়, মোহাম্মদ আলী ওরুফে আলী ডাকাত গত ইউপি নির্বাচনে ইসলামপুর থানার বেলগাছা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড (সিন্ধুরতলী) গ্রাম থেকে ইউপি সদস্য নির্বাচিত হয়। সে ওই গ্রামের নজর প্রামানিকের ছেলে বলে জানা গেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877