সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

সাকিবদের জন্য আছেন মালিঙ্গা, বললেন দিলশান

সাকিবদের জন্য আছেন মালিঙ্গা, বললেন দিলশান

আবহাওয়া রিপোর্ট অনুযায়ী ব্রিস্টলে আজ বৃষ্টির তীব্র শঙ্কা আছে। এ নিয়ে মাশরাফির দুশ্চিন্তা আছে যথেষ্টই। বাংলাদেশের জন্য জয়টা বেশ গুরুত্বপূর্ণ। মাশরাফিদের আরেকটু দুশ্চিন্তায় ফেলে দিলেন শ্রীলঙ্কান সাবেক ওপেনার তিলকারত্নে দিলশান। তাঁর মতে, সাকিব মুশফিকদের জন্য আজ আতঙ্কের কারণ হতে পারেন লাসিথ মালিঙ্গা।

শেষ ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানের বড় পরাজয়। সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে আজ ব্রিস্টলে শ্রীলঙ্কার বিপক্ষে তাই যেকোনো মূল্যেই জয় চাইছেন মাশরাফিরা। বড় জয় হলে তো আরও ভালো। তবে এই ম্যাচে বাংলাদেশকে ভোগাতে পারেন লাসিথ মালিঙ্গা, সেটি বলেছেন সাবেক লঙ্কান ব্যাটসম্যান তিলকরত্নে দিলশান।

মালিঙ্গা ফর্মে ফিরেছেন। ২০১৯ সালে এখন পর্যন্ত ৮০.৪ ওভার বল করেছেন, উইকেট নিয়েছেন ১৪টি! আফগানিস্তানের বিপক্ষে শেষ ম্যাচে ৬.৪ ওভার বল করে নিয়েছেন তিন উইকেট। বোঝাই যাচ্ছে, শেষ বিশ্বকাপের জন্য নিজেকে ভালোমতোই প্রস্তুত করেছেন লাসিথ মালিঙ্গা। তা ছাড়া বাংলাদেশের বিপক্ষে রেকর্ডটাও ঈর্ষণীয়। এখন পর্যন্ত ১৩ ম্যাচে ২৪ উইকেট নিয়েছেন। ইকোনমি রেট ৩.৭৭! মালিঙ্গাকে নিয়ে মাশরাফিদের একটু বাড়তি সতর্ক থাকতেই হচ্ছে। দিলশানও জানিয়েছেন মালিঙ্গার ফেরাটাই বাংলাদেশের ভয়ের কারণ, ‘আমার মনে হয় বাংলাদেশের টপ অর্ডারে কয়েকজন ভালো ব্যাটসম্যান আছে। আমি আফগানিস্তানের বিপক্ষে ওর শেষ ম্যাচটা দেখেছি। আমার মনে হয় ও ওর ফর্ম ফিরে পেয়েছে। ও গত ম্যাচে সত্যিই ভালো বল করেছে। এটা শ্রীলঙ্কার জন্য সুসংবাদ। ওর অভিজ্ঞতা কাজে লাগাতে পারলে বাংলাদেশের ব্যাটসম্যানদের জন্য কাজটা কঠিন হয়ে যেতে পারে।’
OBHAI

মালিঙ্গা ফর্মে ফিরুন। সমস্যা নেই। কিন্তু আজ বাংলাদেশের বিপক্ষে তিনি যেন নিষ্প্রভই থাকেন। এমন প্রার্থনা কিন্তু হবেই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877