মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাবি শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত অর্ধশত শিক্ষার্থীদের রক্ত ঝরানোর বীরত্বে আওয়ামী শাসকগোষ্ঠী এখন আত্মহারা : মির্জা ফখরুল ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত হলে ফেরার অনুরোধ প্রত্যাখ্যান, ‘দালাল-দালাল’ স্লোগান মিছিলের ডাক কোটাবিরোধীদের, আহতদের জন্য চাইলেন সহায়তা বিয়েতে কোনো কমতি থাকলে ক্ষমা করে দেবেন: মুকেশ আম্বানি আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ: ওবায়দুল কাদের রায়গঞ্জে আসামিকে ধরতে নদীতে ঝাঁপ, পুলিশ কর্মকর্তার মৃত্যু ৩৪ বছর আগে ফিরতে পারলে কোটা আন্দোলনে অংশ নিতাম : রিজভী আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে দমন : ডিএমপি কমিশনার
দক্ষিণে বজলু, উত্তরে মান্নাফি সভাপতি নির্বাচিত

দক্ষিণে বজলু, উত্তরে মান্নাফি সভাপতি নির্বাচিত

স্বদেশ ডেস্ক: ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। মহানগর উত্তরে শেখ বজলুর রহমান সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন এস এ মান্নান কচি। দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহাম্মদ মোহাম্মদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হয়েছেন হ‌ুমায়ূন কবির।

শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউশনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।

শনিবার সকাল ১১টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে নৌকার মঞ্চে উপস্থিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংগীত পরিবেশন, দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।

এর আগে সর্বশেষ ২০১২ সালের ২৭ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন হয় আওয়ামী লীগের। তিন বছর পর ঢাকা মহানগর আওয়ামী লীগকে উত্তর ও দক্ষিণকে ভাগ করা হয়। ২০১৬ সালের ১০ এপ্রিল রাজধানীর ৪৫ টি থানা ১০০ ওয়ার্ড ও ইউনিয়নে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন তৎকালিন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরলোগত সৈয়দ আশরাফ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877