বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

লড়ছেন নিঃসঙ্গ বাবর

লড়ছেন নিঃসঙ্গ বাবর

স্পোর্টস ডেস্ক: ব্রিসবেনেও বলতে গেলে একাই লড়াই করেছেন। অ্যাডিলেডেও অস্ট্রেলিয়ার রানের পাহাড় ছোয়ার লড়াইয়ে নিঃসঙ্গ বাবর আজম। তুলে নিয়েছেন হাফ সেঞ্চুরি। দাঁতে দাঁত চেপে মিচেল স্টার্ক, প্যাট কামিন্সদের বিরুদ্ধে লড়ছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ৬ উইকেটে ১৩৫, বাবর আজম অপরাজিত আছেন ৬০ রানে।

এডিলেডে সিরিজের দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ৩ উইকেটে ৫৮৯ রান করে ইনিংস ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নার অপরাজিত ৩৩৫ ও মারনুস লাবুশানে ১৬২ রান করেছেন।

এই রানের জবাব দিতে নেমে পাকিস্তানের অবস্থা তথৈবচ। টপ অর্ডারের ছয় জন ব্যাটসম্যান ফিরে গেছেন, সবার রান ২০ এর নিচে। দলীয় ৮৯ রানের মাথায় ষষ্ঠ উইকেটের পতন হয়েছে। অস্ট্রেলিয়ার পেস আক্রমনের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছে পাকিস্তানের ব্যাটিং লাইনআপ।

চার নম্বরে নামা বাবর আজম লড়াই চালিয়ে যাচ্ছেন একপ্রান্তে। আগের দিনের অপরাজিত ৪৩ রান নিয়ে রোববার তৃতীয় দিন ব্যাট করতে নেমে হাফ সেঞ্চুরি পেয়েছেন, কিন্তু তার সাথে স্বীকৃত কোন ব্যাটসম্যান নেই। অন্য প্রান্তে আছেন লেগ স্পিনার ইয়াসির শাহ। পরের ব্যাটসম্যানরাও সবাই বোলার। তাই বাবর আজম দলকে কতদূর নিতে পারবেন সেটির ব্যাপারে আশাবাদী হতে পারছে না পাকিস্তান সমর্থকরা। ফলোঅন এড়াতে পাকিস্তানকে করতে হবে ৩৮৯ রান। এই পরিস্থিতিতে পাকিস্তানের জন্য যা খুবই কঠিন। অস্ট্রেলিয়ার বোলারদের মধ্যে মিচেল স্টার্ক ৪ উইকেট নিয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877