বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন

রায় শুনে ‘আল্লাহু আকবর’ বললেন জঙ্গিরা

রায় শুনে ‘আল্লাহু আকবর’ বললেন জঙ্গিরা

স্বদেশ ডেস্ক:

রাজধানীর গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্ট অ্যান্ড বেকারিতে হামলা মামলার রায়ে ফাঁসির আদেশ শোনার পর কাঠগড়ায় দাঁড়িয়ে ‘আল্লাহু আকবর’ বলতে থাকেন আসামিরা।এ সময় নিজেরা কোনো অন্যায় করেননি বলেও দাবি করেন তারা।

আজ বুধবার দুপুর ১২টা ১৬ মিনিটে সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো. মজিবুর রহমান হলি আর্টিজান মামলায় সাতজনের মৃত্যুদণ্ডের রায় দেন। তবে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মিজানুর রহমান ওরফে বড় মিজান নামে এক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

আদালতে রায় শোনার পর তাদের কারও চেহারাতেই অনুশোচনার কোনো চিহ্ন দেখা যায়নি।কাঠগড়ায় দাঁড়িয়ে উচ্চস্বরে জঙ্গিরা বলতে থাকেন, ‘আল্লাহু আকবর, আমরা কোনো অন্যায় করিনি।’

এরপর আদালতে উপস্থিত আইনজীবী ও গণমাধ্যম কর্মীদের উদ্দেশে কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা বলেন,‘আমাদের বিজয় খুব শিগগিরই।’

এদিকে মামলার রায়ের পর পুলিশ হেফাজতে আদালত থেকে বের করা হয় আসামিদের। এ সময় তাদের হাসিমুখে দেখা যায়। কেউ কেউ আবার আঙুল উঁচিয়ে ধরেন। বের হওয়ার সময় তাদের খুবই আত্মবিশ্বাসী দেখা গেছে।

এর আগে সকাল ১০টা ২০ মিনিটে প্রিজনভ্যানে কারাগার থেকে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। ওই সময়ও তাদের হাসিমুখে আদালতে প্রবেশ করতে দেখা গেছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন-জাহাঙ্গীর আলম ওরফে রাজীব গান্ধী, রাকিবুল হাসান রিগান, রাশেদুল ইসলাম ওরফে র‌্যাশ, সোহেল মাহফুজ, হাদিসুর রহমান সাগর, শরিফুল ইসলাম ও মামুনুর রশিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877