রবিবার, ১৪ Jul ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

আফগানদের একাই ধসিয়ে দিলেন কর্নওয়াল

আফগানদের একাই ধসিয়ে দিলেন কর্নওয়াল

স্পোর্টস ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে আফগানিস্তান। টসে হেরে ব্যাট করতে নেমে প্রথম দিনের দুই সেশনে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলেছে রশিদ খানের দল। প্রথম দুই সেশনে ক্যারিবীয় স্পিনার রাহকিম কর্নওয়াল বলতে গেলে একাই ধসিয়ে দিয়েছেন আফগানদের।

আফগানিস্তানের হোম সিরিজটি বুধবার শুরু হয়েছে ভারতের লক্ষ্ণৌতে। শুরুটা ভালোই ছিল আফগানদের। প্রথম ঘণ্টায় মাত্র ১টি উইকেট হারায় তারা। দ্বিতীয় ঘণ্টায় আরো ২ উইকেট হারিয়ে মধ্যাহ্ন বিরতিতে যায় ৩ উইকেটে ৯০ রান নিয়ে। কিন্তু দ্বিতীয় সেশনে ব্যাট করতে নেমেই কর্নওয়ালের তোপের মুখে পড়ে টেস্ট ক্রিকেটের নবীন দলটি।

সেপ্টেম্বরে ভারতের বিপক্ষে অভিষেক হয়েছিল ১৪০ কেজি ওজন আর ৬ ফুট ৬ ইঞ্চি লম্বা কর্নওয়ালের। এন্টিগুয়ায় জন্ম নেয়া এই ক্রিকেটারের বয়স ২৭ হয়নি এখনো।

আজ খেলতে নেমেছেন ক্যারিয়ারের দ্বিতীয় টেস্ট। আর নেমেই হিরো। পরপর তিন ওভারে আফগান মিডল অর্ডারের তিন ভরসা রহমত শাহ, আসগর আফগান ও নাসির জামালকে তুলে নেন। ৩ উইকেটে ৯০ রান থেকে ৬ উইকেটে ৯৮ হয়ে যায় স্কোর। সব মিলে প্রথম দুই সেশনে ৫৮ রান নিয়ে ৬ ‍উইকেট শিকার করেছেন কর্নওয়াল।

উইকেট নেয়ার পর কর্নওয়ালকে সতীর্থদের অভিনন্দন

 

আফগান ব্যাটসম্যানদের মধ্যে জাভেদ আহমাদি সর্বোচ্চ ৩৯ রান করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877