মঙ্গলবার, ১৬ Jul ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাবি শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত অর্ধশত শিক্ষার্থীদের রক্ত ঝরানোর বীরত্বে আওয়ামী শাসকগোষ্ঠী এখন আত্মহারা : মির্জা ফখরুল ঢাবির জরুরি বৈঠকে প্রভোস্ট কমিটির পাঁচ সিদ্ধান্ত হলে ফেরার অনুরোধ প্রত্যাখ্যান, ‘দালাল-দালাল’ স্লোগান মিছিলের ডাক কোটাবিরোধীদের, আহতদের জন্য চাইলেন সহায়তা বিয়েতে কোনো কমতি থাকলে ক্ষমা করে দেবেন: মুকেশ আম্বানি আত্মস্বীকৃত রাজাকারদের বিষয়ে ব্যবস্থা নেবে ছাত্রলীগ: ওবায়দুল কাদের রায়গঞ্জে আসামিকে ধরতে নদীতে ঝাঁপ, পুলিশ কর্মকর্তার মৃত্যু ৩৪ বছর আগে ফিরতে পারলে কোটা আন্দোলনে অংশ নিতাম : রিজভী আইনশৃঙ্খলা ভঙ্গ করলে শক্ত হাতে দমন : ডিএমপি কমিশনার
আজকের রাশিফল বুধবার ২৭ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল বুধবার ২৭ নভেম্বর ২০১৯

মেষ : অর্থ ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। আজ সকাল থেকে কাজের দিকে কোনও প্রকার অনীহা বাড়তে পারে।

বৃষ : কোনো গুজবে কান দেবেন না। আপনি মাটির মানুষ এর মতো ব্যাবহার বজায় রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলেও কোনো পাত্তা দেবেন না।

মিথুন : আপনার সারা দিনের কাজকর্ম বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজে সহজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

কর্কট : আপনার উচ্চ উদ্দীপনা থাকা সত্ত্বেও আপনি কারোর অভাব অনুভব করবেন যিনি আজ আপনার সাথে থাকতে পারছেন না। তাই তার কথা খুবই মন খারাপ করবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকাদের এই দিনটি শুভ সম্ভাবনাময় হবে। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কাজের কারণে দূরে যাত্রার সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকার এই দিনে প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। আবাসন সংক্রান্ত বিষয়ে সমস্যা মিটে যেতে পারে। গৃহস্থালীর প্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার জন্য দিনটি শুভাশুভ মিশ্র কাটবে। তবে বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে, তাই চেষ্টা করুন বেশি করার।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থার উন্নতি হবে। আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। বিশেষ কোনো কাজে বিদেশ যাত্রার যোগ আছে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877