রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মানসিক ট্রমায় ভুগছেন বিএনপি নেতারা: ওবায়দুল কাদের হেলিকপ্টার বিধ্বস্তের পর ‘পাওয়া যাচ্ছে না’ ইরানের প্রেসিডেন্টকে ভারতে গিয়ে নিখোঁজ আওয়ামী লীগের এমপি মিয়ানমারে রোহিঙ্গা মুসলমানদের ২টি গ্রামে আরাকান আর্মির হামলা ‘কিরগিজস্তানকে আমাদের গভীর উদ্বেগ জানিয়েছি, কোনো বাংলাদেশী শিক্ষার্থী গুরুতর আহত হয়নি’ কালশীতে পুলিশ বক্সে আগুন অটোরিকশা চালকদের স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে
ফরিদপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

ফরিদপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

স্বদেশ ডেস্ক:

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১০ জন। মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার পূর্ব সদরদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাদারীপুর থেকে ঢাকাগামী চন্দ্রা পরিবহনের একটি বাসের সাথে বিপরীত দিক আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেয়ার পর একজন মারা যান। তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877