বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

নয়া পল্টনে বিএনপির সমাবেশ শুরু

নয়া পল্টনে বিএনপির সমাবেশ শুরু

স্বদেশ ডেস্ক:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অস্থায়ী মঞ্চে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিক্ষোভ সমাবেশ শুরু হয়েছে। দুপুর ২টায় সমাবেশের কার্যক্রম শুরু হয়।

সমাবেশ উপলক্ষে বেলা ১২টা থেকেই আগে থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা আসতে শুরু করে। তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান ও বিভিন্ন ব্যানার ফেস্টুন হাতে সমাবেশে যোগদেন।

দুপুর ২টার আগেই নাইটেঙ্গেল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত এলাকা জনসমুদ্রে পরিণত হয়। সমাবেশ মঞ্চে উপস্থিত আছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, জয়নুল আবেদীন ফারুক, আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান এজেড এম জাহিদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এনি, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক শরফুদ্দিন সপু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে গত শনিবার সমাবেশ করার কথা ছিল বিএনপির। পুলিশের অনুমতি না থাকায় সেদিন আর করা হয়নি। গতকাল কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রোববার সমাবেশ করার ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। রোববার সকালে পুলিশ সমাবেশ করার অনুমতি দেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877