শনিবার, ১৩ Jul ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক পাচারকারী নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক পাচারকারী নিহত

কক্সবাজারের টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক পাচারকারী নিহত হয়েছেন। তবে নিহত মাদক পাচারকারীর পরিচয় পাওয়া যায়নি।

আজ সোমবার ভোররাতে টেকনাফের জাদিমুরা নাফ নদী সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি)।

তিনি জানান, সোমবার ভোররাতে মিয়ানমার হতে একটি ইয়াবার বড় চালান বাংলাদেশে প্রবেশ করতে পারে-এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির টহলদল জাদিমুরা নাফনদী সীমান্ত এলাকায় অবস্থান করেন। এমন সময় একটি কাঠের নৌকা জাদিমুরা মন্দির থেকে ৭০ মিটার পূর্বে নাফ নদী দিয়ে বাংলাদেশ প্রবেশ করে। এ সময় ইয়াবা পাচারকারীরা বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে তাদের ওপর অতর্কিতভাবে গুলি করে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়।

এক পর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক মাদক পাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বিজিবি। পরে তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় একনলা বন্দুক, ২ রাউন্ড গুলির খোসা ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়। অজ্ঞাত ব্যক্তির লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান বিজিবির এই কর্মকর্তা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877