শনিবার, ২৫ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন

আবারও মা হচ্ছেন ঐশ্বর্য…..?

আবারও মা হচ্ছেন ঐশ্বর্য…..?

স্বদেশ ডেস্ক: বচ্চন পরিবারে সুখবর? ‘ঝলসা’-র অন্দরে আসতে চলেছে নতুন অতিথি…? গত কয়েক দিন ধরে বলি টাউনের অন্দরে এই চাপা ফিসফাসই শোনা যাচ্ছে। কিন্তু কেন? চার দিন আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষ্যে মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। চাঁদের হাট বসেছিল অম্বানীদের বাড়িতে। শাহরুখ, অনিল কপূরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বর্যও উপস্থিত হয়েছিলেন সেখানে। অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। অ্যাশের পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি। সেই অনুষ্ঠানের অ্যাশ-অভির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন জোরালো হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাদের বেশ কয়েকটিতে দেখা গিয়েছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।
এর পরই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তবে কি ‘বেবি বাম্প’ লুকোচ্ছেন ঐশ্বর্য? কেউ আবার লিখেছেন, ‘ওঁকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?’ যদিও এই বিষয়ে বচ্চন পরিবারের তরফ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি তবু চর্চা চলছে জোরকদমে। কেউ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আরাধ্যা হওয়ার সময়ও তো বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ, এবারেও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি।”
২০১১-র ১৬ নভেম্বর বেটি-বি ওরফে আরাধ্যা রাই বচ্চনের জন্ম হয়। অভিষেক-ঐশ্বর্যের প্রথম সন্তান। সে সময় বচ্চন পরিবার ভেসে গিয়েছিল খুশির জোয়ারে। আবারও কি ‘দাদাজি’ হতে চলেছেন বিগ-বি? সদ্যোজাতর হাসিতে খিলখিলিয়ে উঠতে চলেছে জলসার প্রতিটি কোণ?

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877