সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন

একাদশে থাকার যোগ্য নন মাশরাফী, বললেন আগারকার

একাদশে থাকার যোগ্য নন মাশরাফী, বললেন আগারকার

বোলিং ফর্ম বিবেচনায় এনে একাদশে থাকার জন্য মাশরাফী যোগ্য নন বলে মন্তব্য করেছেন ভারতীয় সাবেক ফাস্ট বোলার অজিত আগারকার। ইংল্যান্ড-বাংলাদেশ ম্যাচের পরে ক্রীড়াবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন’র এক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

অজিত আগারকার বলেন, ‘আমি মনে করি, দলে নেওয়ার জন্য তাদের রুবেল হোসেনের মতো বোলার আছে। কিন্তু তারা মাশরাফীকে বাদ দিতে পারছে না। এই সময়ে তার (মাশরাফী) যে বোলিং ফর্ম, তাতে তিনি একাদশে থাকার যোগ্য নন। কিন্তু তিনি হচ্ছেন দলের নেতা, তাদের মাশরাফীর অভিজ্ঞতা প্রয়োজন আছে।’

মাশরাফী এবারের বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে বোলিং কোটা শেষ করতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৬ ওভারে দিয়েছেন ৪৯ রান। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ ওভারে ৩২ রান। তৃতীয় ম্যাচে গতকাল শনিবার ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ৯ ওভারে ৫০ রান দিলেও নিজের শেষ ওভারে দিয়েছেন ১৮ রান। ১০ ওভারে ৬৮ রান দিয়ে নিয়েছেন এক উইকেট। বিশ্বকাপে তার এই ফর্ম বিবেচনায় এনে আগারকার এ মন্তব্য করেন।

তবে সাবেক এই ভারতীয় বোলার এটাও বলেছেন, মাশরাফীর অভিজ্ঞতা বাংলাদেশের জন্য প্রয়োজন। এজন্য তিনি পরামর্শও বাতলে দিয়েছেন।

আগারকার বলেন, ‘এজন্য বাদ দিতে হবে মোসাদ্দেককে। আমি মনে করি, সাকিব-মেহেদীকে নিয়ে স্পিন যথেস্ট। তাদের ব্যাটিং ভালো হচ্ছে।’

গতকাল ইংল্যান্ডের বিপক্ষে ১০৬ রানে হেরেছে বাংলাদেশ। ইংলিশদের দেওয়া ৩৮৭ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৮০ রানে অলআউট হয়ে যায়। সাকিব আল হাসান টাইগারদের হয়ে সর্বোচ্চ ১২১ রান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877