রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ

বাংলাদেশ-ভারতের সম্ভাব্য একাদশ

স্বদেশ ডেস্ক:

বায়ু দুষণের সর্বোচ্চ পর্যায়ের পরও দিল্লিতে রোববার মাঠে নামছে বাংলাদেশ ও ভারত। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হবে দুই দল। সিরিজের প্রথম টি-টোয়েন্টি তে বাংলাদেশ এবং ভারতের সম্ভাব্য একাদশ  প্রকাশ করেছে ক্রিকবাজ।

এতে বলা হচ্ছে, বাংলাদেশ দলে কারা খেলবে তা অনুমান করা কঠিন। তবে গত মাসে শ্রীলঙ্কা এ দলের বিপক্ষে টানা দুটি হাফসেঞ্চুরি করা মোহাম্মদ নাঈম থাকবে ধারণা করা হচ্ছে। তাহলে রোববারের ম্যাচে তার আন্তর্জাতিক ম্যাচে অভিষেক হবে। এছাড়া পেসার আল-আমিন এবং স্পিনার আরাফাত সানিও জায়গা পেতে পারেন ১১ জনে।

অন্যদিকে বিরাট কোহলি ভারতীয় দলে রোহিত শার্মা ও শেখর ধাওয়ান থাকছেন ওপেনিংয়ে। বিরাটের জায়গায় লোকেশ রাহুল ব্যাট করবেন। ঋষভ পান্ত থাকবেন উইকেটের পিছনে। আর সানজু স্যামসন ও শিভাম দুবের মধ্যে লিগে দুর্দান্ত পারফর্ম করা সানজু দলের থাকার সম্ভাবনাই বেশি।

বাংলাদেশ দল (সম্ভাব্য) : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, আফিফ হোসেন, আরাফাত সানি, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু হায়দার/তাইজুল ইসলাম।

ভারতীয় একাদশ (সম্ভাব্য) : রোহিত শার্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াশ আয়ার, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), সানজু স্যামসন/শিভাম দুবে, ক্রণাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপাক চাহার, সদরুল ঠাকুর/খলিল আহদেম, যুজবেন্দ্র চাহাল/ রাহুল চাহার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877