শনিবার, ২২ Jun ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বিরাট কোহলিকে জরিমানা

বিরাট কোহলিকে জরিমানা

এর আগেও বিভিন্ন ইস্যু নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। চলমান বিশ্বকাপ উন্মাদনার মধ্যেই আবার বিতর্কের জন্ম দিলেন তিনি। আগামীকাল রোববার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে যখন ম্যাচের প্রস্তুতি নিয়ে ব্যস্ত তিনি, ঠিক তখনই গুরুগ্রামের তার বাড়িতে ঘটে গেল এক কাণ্ড। খাবারের পানি দিয়ে দামি গাড়ি ধোয়ার অভিযোগে ৫০০ রুপি জরিমানা করা হলো বিরাটকে। বাংলাদেশি টাকায় যা ৬০৯ টাকা।

কোহলির প্রতিবেশীদের অভিযোগ, ভারত অধিনায়কের পছন্দের মোট ছয়টি গাড়ি ধুতে গাড়ির চালক ও তার সহকারীরা প্রায় হাজার লিটার খাবারের পানি ব্যবহার করেন। গাড়ির চকচকে ভাব যাতে নষ্ট না হয়ে যায়, তাই খাবারের পানি ব্যবহার করা হয়েছে বলে মনে করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, খাবারের পানি দিয়ে কোহলির গাড়ি ধুচ্ছিলেন তার গাড়িচালক। এমন সময়ই পৌরসভার কর্তারা তাকে হাতেনাতে ধরেন। এর পরই গুরুগ্রামের পৌরসভার পক্ষ থেকে কোহলিকে ৬০৯ টাকা জরিমানা করা হয়।

কোহলির পাশাপাশি ওই অঞ্চলের আরও ১০ জনকে ওই একই কারণে জরিমানা করেছে পৌরসভা। বিষয়টি ভাইরাল হতেই কোহলিকে জরিমানা করার টাকার অঙ্ক নিয়ে হাসাহাসি শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বেশ কয়েকজন নেটিজেন খাবারের পানি নষ্টের জন্য কোহলির আরও বড় শাস্তি পাওনা ছিল বলে দাবি করেন।

ভারতে চলতি মাসে তাপপ্রবাহের ফলে উত্তর ভারতে খাবারের পানির অভাব দেখা দিয়েছিল। কয়েকশো কোটি টাকার মালিক কোহলির কাছে ৫০০ টাকা জরিমানার শাস্তি প্রতীকী হয়ে থাকল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877