রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

শপথ নিলেন মিশা-জায়েদরা

শপথ নিলেন মিশা-জায়েদরা

বিনোদন ডেস্ক:

শপথ নিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের নবনির্বাচিত কমিটির সদস্যরা। আজ বুধবার দুপুরে জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে শপথ নেন নির্বাচিত শিল্পীরা। এ সময় প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন প্রথমে শপথবাক্য পাঠ করান নির্বাচিত সভাপতি মিশা সওদাগরকে। পরে নির্বাচিত সবাইকে শপথ পড়ান মিশা সওদাগর।

অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘যারা নেতৃত্বে থাকে, তাদের নিয়ম-নীতি মানাটা খুবই জরুরি। না হলে, অন্যরা নিয়ম মানতে চায় না বা তাদের বলাটাও দৃষ্টিকটু মনে হয়। এবার যেহেতু আমার নেতৃত্বে নির্বাচন হয়েছে, তাই আমি প্রথম থেকেই চেষ্টা করেছি নিয়ম নীতি মেনে চলার। এজন্য কিছুটা কঠোরও হতে হয়েছে আমাকে। এছাড়াও এবার নির্বাচন ঘিরে বেশ কিছু নিয়ম করা হয়েছে। যার ফলে অনেকেই কষ্টের মধ্যে পড়েছেন। আমার উপর কিছুটা রাগও হয়েছেন। একটি জাতির উন্নতির জন্য নিয়ম মেনে চলাটা খুবই জরুরি।’

তিনি আরও বলেন, ‘যারা ভোগান্তির শিকার হয়েছেন, তাদের কাছে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। সবার অংশগ্রহণে খুব সুন্দর একটি নির্বাচন হয়েছে। এবার আমরা সবাই মিলে সুন্দর এফডিসি গড়ব।’

শপথগ্রহণ অনুষ্ঠানে নির্বাচিত সদস্যদের পাশাপাশি আরও উপস্থিত ছিলেন মিয়া ভাই’খ্যাত অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, সোহেল রানা, বাপ্পারাজ, পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরুসহ অনেকে।

এর আগে, গত ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জয় পায় মিশা-জায়েদ প্যানেল।

শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন- মিশা সওদাগর (সভাপতি), জায়েদ খান (সাধারণ সম্পাদক), মনোয়ার হোসেন ডিপজল (সহ-সভাপতি), মাসুম পারভেজ রুবেল (সহ-সভাপতি), আরমান (সহ-সাধারণ সম্পাদক), সুব্রত (সাংগঠনিক সম্পাদক), মামনুন হাসান ইমন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), জ্যাকি আলমগীর (দপ্তর ও প্রচার সম্পাদক), জাকির হোসেন (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), ফরহাদ (কোষাধ্যক্ষ)।

কার্যকরী পরিষদের সদস্যরা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী ও মারুফ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877