বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

অচিরেই গণহত্যার বিচার শুরু হবে: আসিফ নজরুল

অচিরেই গণহত্যার বিচার শুরু হবে: আসিফ নজরুল

স্বদেশ ডেস্ক:

অন্তর্বর্তী সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেছেন, জুলাই-আগস্ট এই দেশে যে নৃশংস গণহত্যা হয়েছিল এই বিচার আমরা অচিরেই শুরু করবো। আমরা ন্যায়বিচার সম্পন্ন ও নিশ্চিত করতে বদ্ধপরিকর।

তিনি বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে আইসিটি আন্তর্জাতিক ক্রাইম ট্রাইব্যুনাল গঠিত হয়ে যাবে। আমাদের প্রসিকিউশন টিম গঠিত হয়েছে একমাস হয়ে গেল, ইনভেস্টিগেশন টিম গঠিত হয়েছে দুই সপ্তাহ হলো। প্রচুর আলামত পেয়েছি। এখন আমাদের অনেক দ্বিধা প্রশ্ন দূর হয়ে যাবে।

আজ শুক্রবার বিকেলে ৪টার দিকে সিরাজগঞ্জ শহরের শ্রী শ্রী মহাপ্রভুর আখড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

ড. আসিফ নজরুল বলেন, এদেশে ‘কেউ সংখ্যা গুরু নয় কেউ সংখ্যালঘু নয়’ আমরা সবাই বাংলাদেশি এবং সমমর্যাদার অধিকারী। সবাই ধর্মের প্রতি সম্মান ও ভালবাসা নিয়ে থাকবো ও শান্তিতে থাকবে। আমরা সবাই হিন্দু ধর্মালম্বী ভাই-বোনদের পাশে দাঁড়াবো। দুর্গাপূজা অনুষ্ঠান যেন সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয় তাদের পাশে দাঁড়িয়ে সমর্থন দেব ও সকল প্রকার সহযোগিতা করবো।

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় আইনশৃঙ্খলা, নিরাপত্তা ও সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। সনাতন ধর্মের বিভিন্ন নেতা ও সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেন।

এ সময় উপস্তিত ছিলেন জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) তোফাজ্জল হোসেন, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ, জেলা কমান্ডড্যান্ট লে. কর্নেল নাহিদ আল আমিন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সন্তোষ কুমার কানু ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর কৃষ্ণ দাস সহ আরও অনেকে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877