শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

বোরহানউদ্দিনে সহিংসতার ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা

বোরহানউদ্দিনে সহিংসতার ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা

স্বদেশ ডেস্ক:

ভোলার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা সহিংসতার ঘটনায় জেলা প্রশাসনের ৩ সদস্য’র তদন্ত কমটি তাদের তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে। আজ শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসকের মাধ্যেমে বিভাগীয় কমিশনার বরাবর এই প্রতিবেদন জমা দেয় তদন্ত কমিটির প্রধান স্থানীয় সরকার শাখা উপ-পরিচালক মাহমুদুর রহমান। তবে প্রতিবেদনের বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি কর্তৃপক্ষ।

কমিটির প্রধান স্থানীয় সরকার শাখা উপ-পরিচালক মাহমুদুর রহমান জানান, গত বুধবার প্রতিবেদন জমা দেয়ার কথা থাকলেও, তদন্ত শেষ না হওয়ায় আরও দুদিন সময় চেয়েছিল কমিটি। সে অনুযায়ী আজ সকালে ভোলা জেলা প্রশাসকের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে।

ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, তদন্ত প্রতিবেদন পেয়ে তা বিভাগীয় কমিশনার বরাবর প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের ঘটনার দিন গত ২০ অক্টোবর রাতেই যৌথ প্রেস কনফারেন্সের আয়োজন করে বরিশাল বিভাগের কমিশনার ইয়ামিন চৌধুরী ও বরিশাল রেঞ্জর ডিআইজি শফিকুল ইসলাম। যেখানে দুটি পৃথক তদন্ত কমিটি ঘোষনা দেওয়া হয়। বরিশাল বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মামুদুর রহমানকে প্রধান করে ৩ সদস্যর কমিটি ঘোষণা দেন।

কমিটির অন্য দুই সদস্য-অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) আতাহার মিয়া এবং সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877