সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

তাহিরপুর সীমান্তে ৯ কেজি গাঁজা জব্দ, আটক হয়নি কেউ

তাহিরপুর সীমান্তে ৯ কেজি গাঁজা জব্দ, আটক হয়নি কেউ

স্বদেশ ডেস্ক:

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গাজাসহ আটক করেছে লাউরগড় বিওপির একটি টহল দল। কিন্তু এসময় কাউকে আটক করতে পারে নি। চোরাচালানীরা থেকে যাচ্ছে অধরা। নাম প্রকাশ না করার শর্তে সীমান্তে জনৈক এক ব্যক্তি জানান,এখানকার চোরাচালানীরা পাসপোর্টের মাধ্যমে ভারত গিয়ে বিভিন্ন জায়গা থেকে কম দামে গরু,মদ,গাজা,কয়লা,চুনাপাথার কিনে তাহিরপুর সীমান্তে ভারত অংশে নিয়ে আসে।

সেখানে চুক্তিতে ভারতীয় নাগরিকদের নিয়োগ দেয় তাহিরপুর উপজেলার সীমান্তের চিহ্নিত চোরাকারবারীরা। তারপর সময় সুযোগ বুঝে গরু গুলো ভারতের সীমানা কাটা তার পার করে দেয় বাংলাদেশ অংশে। কখনো দুএকটি ধরা পরে আর অধিকাংশ বড় চালানগুলোই গুলোই অধরা থেকে যায়।

তার মধ্যে পুলিশ বিজিবির সোর্স পরিচয়ধারী চিহ্নিত চোরাচালানী,কিছু বিজিবি সদস্য ও স্থানীয় কিছু সাংবাদিক নামধারী লোকরা নিজের বগল তলে রেখে ঐসব চোরাচালানীদের কাছ থেকে দৈনিক ও মাসোয়ারা নিয়ে হয়েছে কোটিপতি। যার জন্য ঐসব চোরাচালানীরা থেকে যাচ্ছে অধরা। বিজিবি জানায়,শুক্রবার(২৫,অক্টোবর)ভোরে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি এলাকায় অভিযান চালিয়ে পরিতাক্ত অবস্থায় ৯কেজি ভারতীয় গাঁজা আটক করে। যার আনুমানিক মূল্য ৩১,৫০০টাকা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ ব্যাটালিয়ন ২৮বিজিবি অধিনায়ক মোঃ মাকসুদুল আলম জানান,আটককৃত ভারতীয় গাঁজা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয় সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877