সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

বাংলাদেশ-শ্রীলংকার যুব টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ দুর্যোগে পন্ড

বাংলাদেশ-শ্রীলংকার যুব টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ দুর্যোগে পন্ড

স্পোর্টস ডেস্ক:

মেঘের ঘনঘটা ও টানা বর্ষণে দুশ্চিন্তাই সঠিক হলো। পন্ড হয়ে গেলো বরিশালে আয়োজিত ক্রিকেটের প্রথম আর্ন্তজাতিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান। তবে আশাহত না হওয়ার আহবান করা হয়েছে জেলা প্রশাসন থেকে। বহুল প্রত্যাশিত ও আলোচিত বাংলাদেশ বনাম শ্রীলংকার মধ্যকার অনুর্ধ-১৯ আর্ন্তজাতিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত করা হয়েছে। দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এসএম অজিয়র রহমানের বারত দিয়ে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস।

সুব্রত বিশ্বাস জানিয়েছেন, আবহাওয়ার বর্তমান পরিস্থিতি উন্নতি হলে উদ্বোধনী অনুষ্ঠানের নতুন সময় ঘোষণা করা হবে। তবে টুর্নামেন্ট বাতিল হওয়ার কোন সম্ভাবনা নেই বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, শনিবার (২৬ অক্টোবর) সকাল ৯ টায় বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে প্রথমবারের মত আয়োজিত আর্ন্তজাতিক ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করার কথা ছিল। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের অনুর্ধ ১৯ ক্রিকেট দল ৪ দিনের যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচের মুখোমুখি হওয়ার কথা ছিল।

ওদিকে স্বাগতিক বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার যুব ক্রিকেট ম্যাচের ট্রফির উন্মোচন হয়ে গেল আড়ম্ভরে। আজ শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় ট্রফি উন্মোচন করা হয়।

বিসিবি’র পরিচালক আলমগীর খান আলো ও বিসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ জাভেদ ইকবাল তাপসকে সাথে নিয়ে স্টেডিয়ামে ট্রফি উন্মোচন করেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এসএম অজিয়র রহমান।

এসময় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট টিমের ম্যানেজার সজল আহমেদ চৌধুরী, অধিনায়ক অমিত হাসান, শ্রীলংকার টিম ম্যানেজার পারভেজ মাহরুফ ও অধিনায়ক নিপুন ধনাঞ্জায়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব দলের অধিনায়ক অমিত হাসান বলেন, বরিশালের মাঠ ভালো। আমাদের টিমও অনেক শক্তিশালী। আমরা আশাবাদি খেলাটি প্রতিদ্বন্দ্বিাতাপূর্ণ হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877