মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

আজকের রাশিফল ৩১ অগাস্ট

আজকের রাশিফল ৩১ অগাস্ট

মেষ রাশি: আপনি আজ কোনও শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। আজ আপনি খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে একটি সিনেমা বা অনুষ্ঠান দেখতে পারেন। আপনি আজ নিজের ব্যক্তিত্বকে উন্নত করার জন্য যথেষ্ট সময় অতিবাহিত করবেন।
প্রতিকার: শান্তিপূর্ণ ঘুমের জন্য রুপোর গ্লাসে জল পান করুন এবং রুপোর চামচে খাবার খান।

বৃষ রাশি: আপনি আজ আত্মীয়দের কাছ থেকে একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। একজন পুরনো বন্ধুর কাছ থেকে আজ আপনি ব্যবসায়িক ক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। যেগুলিকে সঠিকভাবে কাজে লাগিয়ে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা ভালো নয়। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। বিবাহিত জীবনে আজ কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে “ওম ভৌমায় নমঃ”- এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

মিথুন রাশি: কোনও কাজে বাড়ির বাইরে যাওয়ার আগে আজ পরিবারের প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্ক থাকতে হবে এবং সাবধানতার সাথে হাঁটাচলা করতে হবে। পাশাপাশি, ধূমপান করছেন এমন একজন ব্যক্তির কাছ থেকে দূরে থাকুন। নাহলে গর্ভে থাকা শিশুর ওপর খারাপ প্রভাব পড়বে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি অবসর সময়ে একটি বই পড়তে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ আপনি কোথাও কেনাকাটা করতে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মদ্যপানের বদভ্যাস পরিত্যাগ করুন এবং আমিষ খাবার থেকে বিরত থাকুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। কোনও বিনোদনমূলক কাজকর্মে যুক্ত হয়ে অযথা সময় নষ্ট করবেন না। অর্ধাঙ্গিনীর সাথে ভালো বোঝাপড়া বাড়িতে সুখ-শান্তি এবং সমৃদ্ধি বয়ে আনবে। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি আপনি নিজের পছন্দমতো অতিবাহিত করবেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্নান করার পর সাদা চন্দনের তিলক কপালে লাগান।

সিংহ রাশি: একজন পুরনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হবে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে এবং আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ বাড়ির একটি খারাপ বৈদ্যুতিক যন্ত্র সারাতে গিয়ে অনেকটা অর্থব্যয় করবেন। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে আজ আপনার ভাই-বোন আপনার কাছ থেকে পরামর্শ চাইতে পারেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। যেটি আপনি প্রিয়জনদের সাথে অতিবাহিত করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের মন্দিরে লাড্ডু অর্পণ করার পর তা অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

কন্যা রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আজ আপনি কোনও খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আজ আপনি একটু ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করবেন। যার ফলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। পরিবারের সদস্যদের সাথে কিছুটা সময় কাটান। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনার কোথাও শিক্ষামূলক ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে আটার রুটি অর্পণ করুন।

তুলা রাশি: কোনও কাজে আপনার সঠিক পরিশ্রম এবং পরিবারের সদস্যদের সমর্থনের ফলে আপনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। এই রাশির ব্যবসায়ীদের তাঁদের অর্থ আজ নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে হবে। নাহলে তা চুরির সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আপনি আজ একটি গাছের ছায়াতে বসে শান্তি পাবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে রুপোর আংটি উপহার দিন।

বৃশ্চিক রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও গুরুত্বপূর্ণ পরিকল্পনা করার আগে আজ অবশ্যই অর্ধাঙ্গিনীর সাথে পরামর্শ করুন। প্রিয়জনদের সাথে আজ কিছুটা সময় কাটান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে পুজোর জায়গায় সাদা শঙ্খ স্থাপন করুন।

ধনু রাশি: কোনও সন্দেহজনক জায়গায় আজ অর্থ বিনিয়োগ করবেন না। আপনি আজ কোনও সামাজিক কাজকর্ম এবং দান-ধ্যানে যুক্ত থাকতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। প্রেমের জীবনে আজ আপনি একটি সাহসী পদক্ষেপ গ্রহণ করবেন। মন ভালো রাখার জন্য আজ আপনি একটি বই পড়তে পারেন। রাত্রিবেলায় আপনি আজ বাড়ির ছাদে অথবা একটি পার্কে একাকী হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে একটি অশ্বত্থ গাছের তলায় দাঁড়িয়ে তার গোড়ায় একটি লোহার পাত্র থেকে জল, চিনি, ঘি এবং দুধের মিশ্রণ ঢেলে দিন।

মকর রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার ক্ষেত্রে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আজ নিজে থেকে কোনও তর্কে জড়িয়ে পড়বেন না। অন্যদের দোষ খোঁজার বদভ্যাস থেকে আজ দূরে থাকুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেটি কি কাজে লাগিয়ে আজ আপনি আপনার নিজের ঘাটতিগুলি পূরণ করতে পারেন। যার ফলে আপনার ব্যক্তিত্বে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: মন ভালো রাখার জন্য কালো এবং সাদা রঙের গরুর সেবা করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। শুধু তাই নয়, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। আপনি আজ একটি বিনোদনমূলক কাজকর্মে যুক্ত থাকতে পারেন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সমস্যার সমাধান করে ফেলতে পারবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে নিজে বেসনের হালুয়া খান এবং অপরকেও খাওয়ান।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। জমি সংক্রান্ত সমস্যাগুলির দিকে আজ আপনাকে নজর দিতে হবে। ভবিষ্যতের কথা মাথায় রেখে আজ আপনি একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা করতে পারেন। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে সপ্তমুখী রুদ্রাক্ষ পরিধান করুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877