বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৬ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল শনিবার ২৬ অক্টোবর ২০১৯

মেষ: আজ মানসিক প্রশান্তি স্বাভাবিক বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক আজ সুস্থ যেতে পারে। নিজের ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। ফলে আত্মনির্ভরতা বাড়বে।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকারা আজ বন্ধুর সাহায্য লাভ করবে। বড় ভাই বোন বাড়িতে ফিরে আসবে। ব্যবসায়ীদের জন্য আজ দিনটি ভালো না।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাজনৈতিক নেতাকর্মীদের জন্য দিনটি ঝামেলা পূর্ণ । বিরোধী রাজনীতির সাথে ঝামেলার সম্মুখীন হতে পারেন।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে কিছু উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো । যেটা ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা: কন্যার জাতক জাতিকার এই দিনটি ভাগ্য উন্নতির ঘটাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে মনে শান্তি ফিরে আসবে। পিতার আশীর্বাদ নিন কোনো বিশেষ পরীক্ষায় সফল হবেন।

তুলা: অতিরিক্ত সহজ ভাবে থাকার জন্য কাজের সমূহ ক্ষতি হবে। তবে যে কোনো অশান্তি থেকে দূরে থাকুন। ব্যয় বাড়তে পারে নানান কারণে। ব্যবসার জন্য অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন ফল পাবেন।

বৃশ্চিক : আজ সকাল থেকে একটু হলেও আর্থিক টানাটানি চলতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে অনেক মতোবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে।

ধনু : অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনো ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সম্ভাবনা। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: আজ আর্থিক দিক ভালোই যাবে। বিশেষ কারণে আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। অনেকদিনের কোনো আশা পূরণ হতে পারে। জনসম্পৃক্ততা বৃদ্ধি পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877