রবিবার, ১৬ Jun ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

পুলিশের শটগান কেড়ে নিয়ে গুলি করলেন সেনাসদস্য, স্কুলছাত্র নিহত

পুলিশের শটগান কেড়ে নিয়ে গুলি করলেন সেনাসদস্য, স্কুলছাত্র নিহত

সিরাজগঞ্জে দুপক্ষের সংঘর্ষের সময় পুলিশের শটগান কেড়ে নিয়ে গুলি করে স্কুলছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে এক সেনাসদস্যের বিরুদ্ধে। গত মঙ্গলবার শাহজাদপুর উপজেলার দুর্গম চরাঞ্চল গালা ইউনিয়নের চর বনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সিরাজগঞ্জের পুলিশ সুপার টুটুল চক্রবর্তী দৈনিক আমাদের সময়কে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংঘর্ষের ঘটনায় নিহত ১৪ বছরের কিশোর ইউনুস আলী চর বনিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে এবং স্থানীয় চরবুনিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। এ ঘটনায় পলাশ নামে ওই সেনা সদস্যসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, জমিজমা সংক্রান্ত বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুর থেকে ওই গ্রামের আখের আলী ও সেনাসদস্য পলাশের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হচ্ছিল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ছুটিতে আসা সেনাসদস্য পলাশ কর্তব্যরত পুলিশের কাছ থেকে শটগান কেড়ে নিয়ে প্রতিপক্ষের লোকজনের ওপরে গুলি চালান। এতে স্কুলছাত্র ইউনুস আলী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় বলেও জানান ওসি।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ ঘটনার পর ওই এলাকায় অভিযান চালিয়ে ওই সেনাসদস্যসহ তার ১০ সহযোগীকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশও মোতায়েন রয়েছে।

সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) টুটুল চক্রবর্তী বলেন, শটগান পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে একটা তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877