বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

নুসরাতের বাড়িতে নিরাপত্তাবলয়

নুসরাতের বাড়িতে নিরাপত্তাবলয়

স্বদেশ ডেস্ক:

বৃহস্পতিবার রায় ঘোষণার পর ফেনীর সোনাগাজীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির বাড়িতে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রতিদিন নিরাপত্তার কাজে তিনজন করে পুলিশ মোতায়েন থাকলেও মামলার রায়কে কেন্দ্র করে যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনার মোকাবেলায় বৃহস্পতিবার সকাল থেকে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার ওসি মো: মঈন উদ্দিন আহমেদ জানান, নুসরাত হত্যা মামলার রায়কে কেন্দ্র করে যেকোন ধরণের অপ্রীতিকর ঘটনা রোধে নুসরাতের গ্রামের বাড়িতে ও সোনাগাজীতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সাদা পোশাকে আইনশৃঙ্খলা নজরদারীতে রাখবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানির অভিযোগে তার মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার করা হয় অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে। পরে গত ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রে পরীক্ষা দিতে গেলে নুসরাতকে মাদরাসার প্রশাসনিক ভবন কাম সাইক্লোন শেল্টারের ছাদে ডেকে নিয়ে গায়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে গত ১০ এপ্রিল ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় নুসরাতের মৃত্যু হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877