বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

নির্বাচন নিয়ে ড. ইউনূসের সঙ্গে কী কথা হলো, জানালেন ফখরুল

নির্বাচন নিয়ে ড. ইউনূসের সঙ্গে কী কথা হলো, জানালেন ফখরুল

স্বদেশ ডেস্ক:

নির্বাচন নিয়ে তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের কী কথা হয়েছে সে বিষয়ে কথা বলেছেনবিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ সোমবার বিকেলে প্রধান উপদেষ্টার বাসভবন যমুনায় প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে গণমাধ্যমের মুখোমুখি হন মির্জা ফখরুল।

এ সময় নির্বাচন নিয়ে কোনো আলোচনা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আজকের এই বৈঠকে নির্বাচন নিয়ে আমরা কোনো কথা বলিনি। আমরা আপনাদেরকে আগেও বলেছি যে, নির্বাচনের জন্য উপযুক্ত পরিবেশ তৈরি করতে একটা নির্দিষ্ট সময় লাগবেই। আমরা তাদেরকে তো সেই সময় দিয়েছি। এছাড়া আমরা তাদের সব বিষয়গুলোতেই সমর্থন দিচ্ছি।

মির্জা ফখরুল বলেন, আমরা একটা কথা পরিষ্কার করে বলেছি, বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করা হচ্ছে, বিশৃঙ্খলা সৃষ্টি করা হচ্ছে এবং সাম্প্রদায়িকতার যে ধোঁয়া তোলা হচ্ছে এগুলোতে যেন জনগণ বিভ্রান্ত না হয়। জনগণ যেন পূর্বের মতই সাম্প্রদায়িক শক্তিকে অক্ষুণ্ন রেখে সরকারতে সহায়তা করে, আমরাও তাদেরকে পুরোপুরিভাবে সহায়তা করছি।

এরআগে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে বৈঠক করতে আজ সোমবার বিকেল ৩টায় প্রধান উপদেষ্টার বাসভবন যমুনায় যান বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা।

বৈঠকে অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, মঈন খান, নজরুল ইসলাম খান, সালাউদ্দিন আহমেদ, আমির খসরু মাহমুদ চৌধুরী ও সেলিমা রহমান।

দেশব্যাপী ছাত্র-জনতার আন্দোলনের মধ্যে গত ৫ আগস্ট পদত্যাগ করে দেশ ছাড়েন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর নোবেলজয়ী অর্থনীতিবিদ অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বে ১৭ জনকে নিয়ে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা হয়েছে। বঙ্গভবনের দরবার হলে গত বৃহস্পতিবার রাতে শপথ নেন অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টারা। দায়িত্ব নেওয়ার পর এই প্রথম কোনো রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করতে করছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877