রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
উয়েফা কাপে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

উয়েফা কাপে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: উয়েফার অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের আয়োজক হয়েই বাজিমাত করেছে বাংলাদেশের কিশোররা। তিন ম্যাচের তিনটি জিতে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তৃতীয় ম্যাচে বাংলাদেশ ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে মালদ্বীপের কিশোরদের। হ্যাটট্রিক করেছেন মইনুল ইসলাম। তিনি গোল করেছেন ৩৭, ৫২ ও ৮৩ মিনিটে। অন্য গোল তিনটি করেছেন ৭ মিনিটে ইমন, ১৪ মিনিটে সাজেদ ইসলাম সুমন এবং ২৩ মিনিটে অপূর্ব মালি। বাংলাদেশ প্রথম ম্যাচে ২-০ গোলে হারিয়েছিল কম্বোডিয়াকে। দ্বিতীয় ম্যাচে ৩-১ গোলের জয় ইউরোপের দল ফারো আইল্যান্ডের বিরুদ্ধে।
অনূর্ধ্ব-১৬ এই দলটি পুরোপুরি বাফুফের একাডেমির ফুটবলারদের দিয়ে তৈরি। এর মধ্যে দিয়ে রাজধানীর বেরাইদে ফর্টিজ গ্রুপের মাঠে বাফুফে ও কে. স্পোর্টস পরিচালিক একাডেমির ফুটবলাররা প্রথম কোনো ট্রফি পেলো। দিনের প্রথম ম্যাচে কম্বোডিয়াকে ২-০ গোলে হারিয়েছে ফরো আইল্যান্ড।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877