রবিবার, ১৪ Jul ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন

ঈদে খালেদা জিয়ার খাবারের মেন্যুতে যা ছিল

ঈদে খালেদা জিয়ার খাবারের মেন্যুতে যা ছিল

কারাবন্দী বিএনপি চেয়রাপারসন খালেদা জিয়া ঈদের দিন দুপুরে আত্মীয়-স্বজনদের সঙ্গে নিয়ে খাবার খেয়েছেন। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আজ বুধবার দুপুর ১টার দিকে খালেদার সাত স্বজন বিএসএমএমইউতে যান। পরে সেখানে দাপ্তরিক প্রক্রিয়া শেষে তাদের খালেদা জিয়ার কেবিনে ঢুকতে দেওয়া হয়।

খালেদা জিয়ার স্বজনরা তার জন্য পোলাও, মুরুগির রোস্ট, রেজালা, দুধ-সেমাই, মিষ্টিসহ বিভিন্ন মাছ ভাজা নিয়ে যান। সেখানে তারা বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দুপুরের খাবার খান। পরে খালেদা জিয়ার স্বজনরা পৌনে ৩টার দিকে হাসপাতাল ত্যাগ করেন।

খালেদা জিয়ার সঙ্গে যে স্বজনরা দেখা করতে গিয়েছিলেন তারা হলেন, বোন সেলিনা ইসলাম, তার স্বামী অধ্যাপক রফিকুল ইসলাম, ভাই প্রয়াত সাইদ এস্কান্দারের স্ত্রী নাসরিন এস্কান্দার, ছোট ভাই শামীম এস্কান্দারের ছেলে অভীক এস্কান্দার, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক, বড় ছেলে তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের বড় বোন শাহিনা খান জামান বিন্দু এবং ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানের শাশুড়ি মোখরেমা রেজা।

দুর্নীতির মামলায় গত বছরের ফেব্রুয়ারিতে কারাগারে যাওয়া বিএনপি চেয়ারপারসন গত ১ এপ্রিল থেকে বিএসএমএমইউ চিকিৎসাধীন রয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877