শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কাপড় পুড়িয়ে মিলল কোটি টাকার স্বর্ণ, দুবাইফেরত তিন যাত্রী আটক

কাপড় পুড়িয়ে মিলল কোটি টাকার স্বর্ণ, দুবাইফেরত তিন যাত্রী আটক

স্বদেশ ডেস্ক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বিশেষ কায়দায় আনা প্রায় এক কেজি ওজনের স্বর্ণসহ তিন যাত্রীকে আটক করা হয়েছে। জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) চট্টগ্রাম বিমানবন্দর টিম এবং কাস্টমসের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। আজ সোমবার সকালে বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আটক তিন যাত্রী দুবাই থেকে চট্টগ্রাম বিমানবন্দরে আসেন।

আটকরা হলেন কক্সবাজার চকরিয়া উপজেলার বাসিন্দা মোবারক আলী, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাসিন্দা মোহাম্মদ নাজমুল হক ও সন্দ্বীপ উপজেলার বাসিন্দা মোহাম্মদ আনোয়ার শাহ।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, আটক তিন যাত্রী আজ সকালে দুবাই থেকে চট্টগ্রাম বিমানবন্দরে আসেন। তারা কাপড়ের মধ্যে বিশেষ কায়দায় স্বর্ণ পেস্টিং করে কম্বলের ভেতর মুড়িয়ে সুকৌশলে দুবাই থেকে নিয়ে আসেন। আটকের পর এসব কাপড় স্বর্ণকারকে দিয়ে পুড়িয়ে স্বর্ণ বের করা হয়।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ বলেন, ‘সকালে দুবাই থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আসা তিন যাত্রী কম্বলের ভেতর স্বর্ণ পেস্টিং করে কৌশলে নিয়ে এসেছে। এ তিন যাত্রীকে আটক করা হয়েছে। স্বর্ণকারের সাহায্যে কম্বলের ভেতর থাকা কাপড় থেকে ৯৯৫ গ্রাম ও এর বাইরে তাদের কাছ থেকে ২৯৭ গ্রাম ওজনের আরও ১৫টি স্বর্ণের চুড়ি জব্দ করা হয়। সব মিলিয়ে জব্দ করা ১ হাজার ২৯২ গ্রাম ওজনের স্বর্ণের বাজারমূল্য এক কোটি চার লাখ টাকা।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877