রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ১৬ অক্টোবর ২০১৯

আজকের রাশিফল বুধবার ১৬ অক্টোবর ২০১৯

মেষ: ডাক মাধ্যমে চেক বা মানিঅর্ডার এর মাধ্যমে টাকা আসতে পারে। বিদেশে বসবাসকারী স্বজনদের স্বদেশ ঘুরতে আসায় গোটা পরিবারে খুশির মেলা দেখা যাবে।

বৃষ: কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ সকল প্রতিষ্ঠা পাবে ফলে মন চাঙ্গা হয়ে উঠবে। যোগ্য কাজ পাওয়ার ও উচ্চশিক্ষা লাভের জন্য বিদেশ যাওয়ার মতো স্বপ্ন পূরণের এর সম্ভাবনা আছে।

মিথুন: ভাগ্যদেবী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার সাথেই চলাফেরা করবে। গৃহস্থ বাড়িতে কিছু মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজিত হওয়ায় সাজ সাজ রব থাকবে।

কর্কট: ঘুষ নেওয়া এবং অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় করা বা অস্ত্রশস্ত্র বহন ও সেই সকল অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় হবে তবে ফল পাবেন না।

সিংহ : আজ কিছু অর্থ ক্ষতি হবে। দূর কোনো স্বজনের জন্য দুশ্চিন্তা হবে। তবে কর্মক্ষেত্র মোটামুটি ভালোই থাকবে। মন কিছুটা অশান্ত থাকবে।

কন্যা : দিনের অধিকাংশ সময় মন বিব্রতবোধ করবে। কোনও বিশেষ প্রচেষ্টা বিফল হবে। কর্ম পরিবেশ শরীর ও মেজাজ নষ্ট করবে।

তুলা : কর্মক্ষেত্রের কোনও পূর্ব পরিকল্পনা এখন আশাভঙ্গ করলেও যোগাযোগ বৃদ্ধি পাবে। আয় বৃদ্ধি হবে ও অপ্রত্যাশিত অর্থ হাতে আসবে। শারীরিক দিক অতটা ভালো যাবেনা।

বৃশ্চিক : শারীরিক ও মানসিক চাপ কিছুটা কমলেও অযথা অনেক খরচা বাড়বে। আর্থিকক্ষেত্র চলনসই বলা যেতে পারে। তবে প্রিয়জন এরজন্য ভাবনা দেখা দেবে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকারা আজ প্রেম ও রোমান্সে সফলতা পাবেন। কারো ভালোবাসার জন্য নিজেকে অর্পণ করবেন। সন্তান সফল হওয়ায় পিতা মাতা আনন্দ পাবে।

মকর: মকর রাশির জাতক জাতিকার জন্য এই দিনটি ভালো কাটবে । কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণ হতে পারে। পরিবারের সাথে কোনো আত্মীয় বাড়ী বেড়াতে যেতে হতে পারে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময় কাটবে। ছোট ভাই বোনের কাছ থেকে কোনো কোনো ভালো সংবাদ আসবে। যোগাযোগের ফলে আপনি লাভবান হবেন।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ প্রবল। বকেয়া সমস্ত টাকা আদায় হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877