বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

পিসিবির প্রধান নির্বাচক হতে পারেন আফ্রিদি

পিসিবির প্রধান নির্বাচক হতে পারেন আফ্রিদি

স্বদেশ ডেস্ক:

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ খান আফ্রিদি দলটির প্রধান নির্বাচক হতে পারেন বলে মত দিয়েছেন দেশটির সাবেক অলরাউন্ডার আব্দুল রাজ্জাক।

জিও নিউজের অনুষ্ঠান ‘হারনা মানা হে’-তে অতিথি হয়ে আব্দুল রাজ্জাক এ মন্তব্য করেন।

এর আগে পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমেও আফ্রিদি পাকিস্তান ক্রিকেট বোর্ডের ( পিসিবি) গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে যাচ্ছেন বলে প্রতিবেদন প্রকাশ হয়। সেখানে জানানো হয়, চলমান আইসিসি ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তান দলের পারফরম্যান্স নিয়ে সমালোচনার মধ্যেই দেশটির তত্ত্বাবধায়ক সরকারের প্রধানমন্ত্রী আনোয়ার-উল-হক কাকার ক্রিকেট বোর্ডে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের জন্য সাবেক পাকিস্তান অধিনায়ক শহিদ আফ্রিদির শরণাপন্ন হয়েছেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান হিসেবে জাকা আশরাফের মেয়াদ শেষ হওয়ার মাত্র দুই দিন আগে বৃহস্পতিবার দি নিউজকে শহিদ আফ্রিদি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রধানমন্ত্রী কাকারের সাথে সাক্ষাতের বিষয়ে আফ্রিদি বলেন, আমি গত বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে একটি কল পেয়ে প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে ইসলামাবাদে গিয়েছিলাম। সেখানে ক্রিকেট নিয়ে প্রধানমন্ত্রীর সাথে আলোচনা সত্যিই আনন্দের ছিল। তিনি তরুণ খেলোয়াড়দের যথাযথ প্রশিক্ষণ এবং তাদের একটি নিয়মতান্ত্রিক উপায়ে সাজানোর বিষয়ে আগ্রহী ছিলেন, যাতে তারা নিজের জন্য এবং দেশের জন্য নাম করতে পারে।

এ সময় প্রধানমন্ত্রী পিসিবিতে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের জন্য আমাকে বলেন। এ সময় আমি প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার জন্য কিছু সময় চেয়ে নিই, বলেন আফ্রিদি।

সাবেক অধিনায়ক বলেন, পাকিস্তান ক্রিকেটের জন্য যা প্রয়োজন তা হলো শুরু থেকে শীর্ষ স্তর পর্যন্ত খেলোয়াড়দের পদ্ধতিগত এবং সমান উৎকর্ষের প্রশিক্ষণ। পাকিস্তান ক্রিকেটে এমনটি ঘটছে না বলেই আমাদের খেলোয়াড়রা যথাযথ পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হচ্ছে।

প্রসঙ্গত, আজ ৪ নভেম্বর পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান জাকা আশরাফের ৪ মাসের মেয়াদ শেষ হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877