বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

গাজীপুরে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড ছুড়ে শ্রমিকদের ছত্রভঙ্গ

গাজীপুরে টিয়ারশেল-সাউন্ড গ্রেনেড ছুড়ে শ্রমিকদের ছত্রভঙ্গ

স্বদেশ ডেস্ক:

গাজীপুর মহানগরের নাওজোর, ইসলামপুর, ভোগড়া বাইপাস ও এর আশপাশের এলাকার শ্রমিকরা বেতন বাড়ানো দাবিতে বিক্ষোভ করছেন। এ সময় শ্রমিকরা মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল ছুড়ে মহাসড়ক থেকে তাদের সরিয়ে ছত্রভঙ্গ করে দেয়।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস এলাকার টিএম ফ্যাশন লিমিটেডের শ্রমিকরা আন্দোলনে নামে। এর পরপরই চৌধুরীবাড়ী এলাকায় বেলমন্ড গার্মেন্টস, ব্রাদার্স ফ্যাশন লিমিটেড ও রুয়া ফ্যাশন লিমিটেডসহ অন্যান্য কারখানার শ্রমিকরা বেতন বাড়ানোর দাবিতে কারখানার সামনে অবস্থান নেয়।

জানা যায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা জোবাইদা টাওয়ারে অবস্থিত টিএম ফ্যাশনের শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। সাড়ে ৮টার দিকে শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মিছিল নিয়ে অবরোধ করার চেষ্টা করলে শিল্প পুলিশ ও বাসন থানা পুলিশ সাউন্ড গ্রেনেড ও টিয়ারশেল নিক্ষেপ করলে শ্রমিকরা ছত্রভঙ্গ হয়ে যায়। বর্তমানে বিক্ষুব্ধ শ্রমিকরা মহাসড়কের আশেপাশে অবস্থান করছে।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশ-২ এর পুলিশ সুপার সারোয়ার আলম বলেন, পোশাক শ্রমিকদের নিয়ন্ত্রণ করতে বিপুল পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে। শ্রমিকদের ভাঙচুর না করে শান্ত থাকতে অনুরোধ করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877