বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি’

‘রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি’

স্বদেশ ডেস্ক: 

ভিন্ন ভিন্ন সহকর্মীর সঙ্গে প্রেম-ডেটিং, অবশেষে বিচ্ছেদ! দু-একজন গাঁটছড়া বাঁধলেও বেশিরভাগ তারকাই হাঁটেন বিচ্ছেদের পথে। পরে অন্য কাউকে বিয়ে করে চেষ্টা করেন থিতু হতে। আবার একজনের প্রেমিক বা প্রেমিকাকে অন্যজন বিয়ে করে থাকেন আলোচনায়, মাঝে মাঝে ট্রলের শিকারও হতে হয় তাদের।

একটা সময় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে রণবীর কাপুরের প্রেম ছিল বহুল চর্চিত। অনেকেই ভেবেছিলেন শিগগিরই ঘর বাঁধবেন তাদের প্রিয় জুটি। কিন্তু বহু নারীতে আসক্ত রণবীর শেষমেশ আলিয়ার ভাটের প্রেমে মজেন। গাঁটছড়াও বাঁধেন তারা। বিয়ের পর প্রাক্তনদের ভুলে বেশ মাস্তিতেই আছেন তারা।

 রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

অন্যদিকে কয়েক বছরের প্রেমের ইতি টেনে হঠাৎ করেই রণবীর সিংয়ের সঙ্গে প্রেম এবং দ্রুতই বিবাহবন্ধনে আবদ্ধ হন। অনেকটা গোপনে এবং সীমিত অতিথি নিয়ে ইতালিতে শুভ কাজটি সারেন এই তারকা জুটি। তবে বিয়ের পর থেকেই দীপিকার সঙ্গে সুখে নেই রণবীর এমন নানা গুঞ্জন রটেছে বহুবার। এবার সেই সমালোচনা নতুন করে উসকে দিয়েছেন দীপিকা নিজেকেই।

সম্প্রতি করণ জোহরের টকশো ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে সম্পর্ক, দাম্পত্য নিয়ে খোলাখুলি কথা বলেন তারকা-দম্পতি। দীপিকা জানান, রণবীরের সঙ্গে সম্পর্কে আসার আগে অন্যদের আনাগোনা ছিল তার জীবনে। দীপিকা বলেন, ‘আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও। কিন্তু যতই মিশি না কেন, মন থেকে আমি ওর প্রতি কমিটেড থেকেছি।’ দীপিকার এই মন্তব্য নিয়ে বিতর্কের শেষ নেই।

অনেকেই মনে করছেন, রণবীরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে একনিষ্ঠ ছিলেন না অভিনেত্রী। কেউ কেউ আবার বলছেন, রণবীরকে এক প্রকার ঠকিয়েছেন তিনি। ফলে দীপিকার দিকে ধেয়ে আসছে ট্রল-কটাক্ষ। অনেকেই ধারণা করছেন, রণবীরের সঙ্গে সম্পর্কে থাকার পর দুই সুপারস্টারের প্রেমে হাবুডুবু খেয়েছেন দীপিকা। যাদের একজন শাহরুখ খান! যদিও ঠিক কাদের সঙ্গে দীপিকা সময় কাটিয়েছেন সেই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

 রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

অন্যদিকে স্ত্রী দীপিকার থেকে কোনো অংশে কম যাননি রণবীরও! একই পথে হেঁটেছেন তিনিও। দীপিকা থাকার পরও অভিনেত্রী আনুশকা শর্মাসহ একাধিক তারকায় আসক্ত ছিলেন রণবীর। প্রিয় এই তারকা জুটির প্রেমকে অনেকে পবিত্র এবং আইডল মানলেও গোপন বিষয়গুলো সামনে আসায় সম্মান ক্ষুণ্ন হয়েছে বলেই ধারণা করছেন। যা তাদের পরবর্তী ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

কেননা, কিছুদিন আগেই দীপিকা যুক্ত হয়েছেন বহুল আলোচিত এবং বিগ বাজেটের ‘সিংহাম এগেইন’ সিনেমায়। অন্যদিকে রণবীরও শাহরুখকে হটিয়ে ‘ডন থ্রি’ সিনেমায় নাম লিখিয়েছেন। তবে অনেকেই মনে করছেন নেতিবাচক আলোচনা তাদের ক্যারিয়ার আরও ওপরেও তুলে দিতে পারে। তবে এখন দেখার বিষয় বিবাহ বহির্ভূত এই সম্পর্কের জের কোথায় গিয়ে শেষ হয়!

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877