বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ জানালেন অঙ্কিতা, বাড়ল বিতর্ক

সুশান্তের সঙ্গে সম্পর্ক ভাঙার কারণ জানালেন অঙ্কিতা, বাড়ল বিতর্ক

স্বদেশ ডেস্ক:

পবিত্র রিশতা ধারাবাহিকে কাজ করার সময় থেকে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেম করছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে সুশান্তের বড় পর্দায় অভিষেক হবার সময়ে বিচ্ছেদ হয়ে যায় তাদের। এমনটাই জানালেন অভিনেতার সাবেক প্রেমিকা।

বিগ বসের ঘরে অঙ্কিতার দাবি, কোনও কারণ না দেখিয়েই বিচ্ছেদ করেছিলেন সুশান্ত।

জি টিভির জনপ্রিয় শো থেকে শুরু, এরপর পাঁচ বছরের মতো একে অপরের সঙ্গে সম্পর্কে ছিলেন। করেছিলেন লিভ ইনও। ধারাবাহিক ছেড়ে সিনেমায় চলে যাবার পর হঠাৎই তাদের বিচ্ছেদের খবর আসে।

গত সোমবারের এপিসোডে মুনাওয়ার ফারুকি অঙ্কিতার কাছে ব্রেকআপের কারণ নিয়ে জানতে চাইলে তিনি জবাব দেন, ‘কোনও কারণ ছিল না। হঠাৎ করেই এক রাতে সব বদলে যায়। আমি জানিও না ঠিক কী হয়েছিল। আমি ওকে আটকানোর চেষ্টাও করিনি।’

অভিনেত্রী জানান, সুশান্তের সঙ্গে ব্রেকআপ একদিকে ভালো হয়েছে তাঁর জন্য। নিজের জন্য বাঁচতে শিখেছেন, নিজের সিদ্ধান্ত নিজে নিতে শিখেছেন।

অঙ্কিতার বলা এই কথাগুলোই এখন উঠে এসেছে চর্চায়। দুই ভাগে বিভক্ত সুশান্ত ভক্তরা। একাংশের মত, নেতিবাচক আলোয় প্রয়াত অভিনেতাকে নিয়ে আসছেন অভিনেত্রী। যে নেই, তাকে নিয়ে এই ধরনের কথা না বলাই ভালো। অন্যদিকে, আরেকাংশের মত, অঙ্কিতাই সেরা ছিলেন সুশান্তের জন্য। এই প্রেম টিকে থাকলে কখনোই পরিণতি এত খারাপ হত না!

২০২০ সালের ১৪ জুন প্রয়াত হন সুশান্ত সিং রাজপুত। নিজের ফ্ল্যাটেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তার দেহ। সেসময় রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর কৃতি শ্যানন, সারা আলি খানের সঙ্গেও নাম জড়িয়েছিল সুশান্তের। তবে কোনও সম্পর্কই দীর্ঘস্থায়ী ছিল না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877