বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি, ভয়ভীতি দেখিয়ে লাভ নেই

প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি, ভয়ভীতি দেখিয়ে লাভ নেই

স্বদেশ ডেস্ক:

আওয়ামী লীগকে ভয়ভীতি দেখিয়ে লাভ নেই বলে কড়া হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, বিএনপি সরকারের পতন ঘটাতে নানা ধরনের আন্দোলনের হুমকি দেয়। এ কথা স্পষ্ট বলে দিতে চাই জনগণের ভোটে নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে বাংলাদেশকে আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা এনে দিয়েছে। এই সমস্ত ভয়ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে কোনো লাভ হবে না।
শনিবার চট্টগ্রামের অনোয়ারার কোরিয়ান ইপিজেটের মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। কর্ণফুলি নদীতে নির্মিত বঙ্গবন্ধু টানেল উদ্বোধন উপলক্ষে এই জনসভার আয়োজন করা হয়। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের উদ্বোধন করেন সরকারপ্রধান।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আজকে আপনাদের জন্য আমি একটি ছোট্ট উপহার নিয়ে এসেছি। এটি হলো টানেল। এখন দইজ্জার (চট্টগ্রামের এক অঞ্চলের ভাষায় সাগর বা দরিয়া) তল দিয়ে গাড়ি চলে। দক্ষিণ এশিয়ায় এত বড় টানেল আর নেই। আগামীকাল এই টানেল জনসাধারণ চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়া ভোট চুরি করেছিলো বলেই ১৫ই ফেব্রুয়ারি তাকে বাংলাদেশের মানুষ আন্দোলন করে ক্ষমতা থেকে হটিয়েছিল।তিনি বলেন, বিএনপির কাজ হচ্ছে মানুষ খুন করা, লুটপাট করা, দুর্নীতি করা। এতিমের অর্থ আত্মসাৎ মামলার কারাগারে খালেদা জিয়া। আর তার ছেলে তারেক বিদেশে পালিয়ে আছে। ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের কাছে মুচলেকা দিয়ে দেশ থেকে পালিয়ে গিয়েছিল। আর কোটি কোটি টাকা মানি লন্ডারিং করেছে। দশ ট্রাক অস্ত্র চোরকারবারির সঙ্গে জড়িত। সে কারণে সে সাজাপ্রাপ্ত। একুশে আগস্ট গ্রেনেড হামলা করে আমাকে হত্যাচেষ্টা করেছে। সেই মামলায় সাজাপ্রাপ্ত। এটা তাদের মনে রাখা উচিত।
শেখ হাসিনা বলেন, বিএনপি ভোট চোর, জনগণের অর্থচোর, ওরা খুনি। বিএনপি জামায়ত মানেই হচ্ছে খুনি, সন্ত্রাসী, জঙ্গিবাদে বিশ্বাসী। আওয়ামী লীগ শান্তিতে ও উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই বাংলাদেশকে কেউ থামিয়ে রাখতে পারবে না।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877