বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

অমিতাভ বচ্চনকে ১০ লাখ রুপি জরিমানা

অমিতাভ বচ্চনকে ১০ লাখ রুপি জরিমানা

স্বদেশ ডেস্ক:

বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চনের বিরুদ্ধে বিভ্রান্তির অভিযোগ এনেছে ভারতের ব্যবসায়ী সংগঠন কনফেডারেশন অফ অল ইন্ডিয়া। তাকে ১০ লাখ রুপি জরিমানা করা হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটির কাছে দেওয়া এক অভিযোগে বিজ্ঞাপনটিকে বিভ্রান্তিকর বলেছে সেই সঙ্গে এটি দেশের ছোট খুচরা বিক্রেতাদের বিরুদ্ধে গেছে বলে দাবি করেছে। এক বিবৃতিতে বিজ্ঞাপনটি প্রত্যাহারেরও অনুরোধ করেছে।

কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স দাবি করেছে যে ‘মিথ্যা বা বিভ্রান্তিকর বিজ্ঞাপন’ এর জন্য ভোক্তা সুরক্ষা আইনের প্রাসঙ্গিক বিধান অনুসারে ফ্লিপকার্টে জরিমানা আরোপ করা হবে এবং বচ্চনের উপর ১০ লক্ষ টাকা জরিমানা আরোপ করা হবে।

এ প্রসঙ্গে কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স মহাসচিব প্রবীণ খান্ডেলওয়াল অভিযোগে বলেন, ধারা ২(৪৭) এর অধীনে সংজ্ঞা অনুযায়ী, ফ্লিপকার্ট অমিতাভ বচ্চনের (সমর্থক) মাধ্যমে অভিনয় করে, ভারতের স্মার্টফোন বাজারে বিক্রেতা/সরবরাহকারীদের দ্বারা মোবাইল ফোন যে দামে উপলব্ধ করা হচ্ছে সে সে সম্পর্কে জনসাধারণকে বিভ্রান্ত করেছে৷ অন্য ব্যক্তির পণ্য, পরিষেবা বা বাণিজ্যকে অপমান করার প্রভাব।

তবে ফ্লিপকার্ট বিষয়টি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানায়নি। মন্তব্যের জন্য বচ্চনের সঙ্গে যোগাযোগ করা যায়নি। বিগ-বি বর্তমানে ব্যস্ত আছেন কৌন বনেগা ক্রোড়পতি ১৫-এর সঞ্চালনায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877