শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

আয়নায় দেখা যায় না ইমরানের বর্তমান স্ত্রী’র ছবি…..!

আয়নায় দেখা যায় না ইমরানের বর্তমান স্ত্রী’র ছবি…..!

স্বদেশ ডেস্ক: হাড়হিম প্রতিবেদন প্রকাশ করল পাকিস্তানের সংবাদমাধ্যম ক্যাপিটাল টিভি। একটি প্রতিবেদনে তাঁরা দাবি করেছে, ইমরান খানের বর্তমান স্ত্রী বুশরা বিবির ছবি ধরা পড়ে না আয়নায়। এমনই তথ্য পাওয়া গিয়েছে, প্রধানমন্ত্রী ইমরান খানের কাজের সঙ্গে যুক্ত প্রতিনিধিদের থেকে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে পাকিস্তানের লোকেরা গুগলে সবচেয়ে বেশি খোঁজাখুঁজি করেছেন গত এক বছর ধরে। সাম্প্রতিক সমীক্ষা অন্তত এমনটাই বলছে।
ইমরানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকাকে নিয়ে নানা ধরনের লেখা হয়েছে, কিন্তু বুশরার রহস্য এখনও কায়েম রয়েছে। সব সময়ই হিজাবে মুখ ঢেকে রাখেন তিনি। যদিও ইমরানের প্রাক্তন স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ এবং রেহাম খান জনসমক্ষে প্রায়ই আসতেন। রেহাম তো বিবিসি-তে সঞ্চালিকা হিসেবেও কাজ করেছেন। কিন্তু বুশরা সামনে এলেও সবসময়ই বোরখা পরে, মুখ ঢেকে। যা নিয়ে বিস্তর সমালোচনাও হয়েছে। আধুনিক পাকিস্তানের ছবি এটা হতে পারে না বলে সরব হয়েছেন অনেকেই।
শোনা যায়, পাকিস্তানের প্রধানমন্ত্রী হওয়ার আগে বুশরাকে অনুসরণ করতে শুরু করেছিলেন ইমরান খান। বেশ কয়েক বছর ধরেই তাঁর কাছ থেকে আধ্যাত্মিক পথপ্রদর্শনের সাহায্য নিচ্ছিলেন ইমরান। গত বছর ফেব্রুয়ারিতে আচমকা বুশরাকে বিয়ে করে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন ইমরান। তার ছয় মাসের মধ্যেই প্রাক্তন ক্রিকেটার ও রাজনীতিক দেশের প্রধানমন্ত্রী হয়ে যান। আগে একটি রিপোর্টে দাবি করা হয়েছে, বুশরা মানেকার কাছে দুটি ‘জিন’ রয়েছে। ওই জিনদ্বয়কে রান্না করা মাংস খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায়। রিপোর্টের আরও দাবি, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাঁকে সঠিক পথ বলে দেয়। বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাঁকে সঠিক মহিলাকে বিয়ে করতে হবে। যদিও এমন দাবিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুশরা।
রিপোর্টে আরও উল্লেখ, বুশরা প্রথমে ইমরানকে তাঁর বোনের সঙ্গে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তাঁর মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাঁকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান। প্রথম দেখাতেই বুশরাকে দারুণ লেগেছিল ইমরানের। পরের সাক্ষাৎগুলিতে বেশ কয়েকটি কবিতা পড়তে দেন বুশরা। ইমরান সেগুলি বাড়িতে গিয়ে পড়তেনও। বুশরা ইমরানকে একটি আংটিও দিয়েছিলেন সৌভাগ্যের জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877