বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

আ’লীগ এখন আমও হারাইছে, ছালাও হারাইছে : আমীর খসরু

আ’লীগ এখন আমও হারাইছে, ছালাও হারাইছে : আমীর খসরু

স্বদেশ ডেস্ক:

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ এখন আমও হারাইছে, ছালাও হারাইছে, এখন আছে তাদের চাপাবাজি।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাতে ফরিদপুর বিভাগীয় রোডমার্চ মাদারীপুরে মোস্তফাপুরে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমীর খসরু বলেন, ফরিদপুরে বিভাগীয় রোডমার্চ এমন কোনো বাস, গাড়ি দেখনি যে সেখানকার মানুষ আমাদের হাত তুলে স্বাগত জানায়নি। আমি অবাক! ফরিদপুর নিয়ে যে ভ্রান্ত ধারণা ছিল। তা ভেঙে গেছে। এই ফরিদপুরে সুষ্ঠু ভোট হলে নৌকার কোনো খাওয়া নেই। সারাদেশের মতো এখানে ধানের শীষের বিজয় হবে। খালেদা জিয়ার বিজয় হবে।

তিনি বলেন, শেখ হাসিনা পরিষ্কারভাবে বুঝতে পারছেন, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হয় নৌকার কোনো ভবিষৎ নেই, নৌকা ভোট পাবে না। সারাদেশে তাদের পরাজয় বরণ করতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি সৃষ্টি হয়েছে মানবধিকার, গণতন্ত্রের ওপর ভিত্তি করে। আজ ভোট চোররা ধরা পড়েছে। বিশ্ববাসীর কাছেও ধরা পড়েছে। আমরা তত্ত্বাবধায়ক সরকারের কথা বলেছি, বিদেশীরা সুষ্ঠু নির্বাচনের কথা বলেছে। কথা একই, ওরা তো বিদেশী মানুষ। আমরা যা চাই, ওরাও তাই চেয়েছে। যারাই ভোট চুরি প্রকল্পে জড়িত থাকবে সবাইকে হাত ধরে বের করে দিচ্ছে দেশে ও বাইরে। এদের কোনো রক্ষা নেই।

প্রধানমন্ত্রী বলেছিলেন, ২০ ঘণ্টা পাড়ি দিয়ে আমেরিকা যাবে না। গেছেন? জাতিসঙ্ঘের অধিবেশনে যোগ দিতে। একদিন ভাষণ দিবেন, সব দেশের প্রধানমন্ত্রী ভাষণ দিয়ে চলে গেছেন। কিন্তু তিনি এখনো আছেন, কেন? কোনো কিছুতেই কাজ হয়নি। হাত ধরে বাড়ি পাঠিয়ে দিয়েছে।

বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী যে কথা বলেছেন, আওয়ামী লীগ কোনো ভদ্র মানুষের দল নয়। আমি এর জবাব দিতে পারব না। জবাব দিতে হলে নিচে নামতে হবে। কিন্তু এত নিচু নামতে পারবো না। বিএনপি ভদ্র মানুষের দল বলে জানান আমীর খসরু।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877