শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

মেয়ের সদ্যজাত যমজ কন্যাসন্তানকে নদীতে ভাসিয়ে দিলেন দিদা….!!!

মেয়ের সদ্যজাত যমজ কন্যাসন্তানকে নদীতে ভাসিয়ে দিলেন দিদা….!!!

স্বদেশ ডেস্ক: মেয়ের কোল পর পর কন্যাসন্তান। তা চোখে সইল না মায়ের। নিজে হাতে দুই সদ্যজাত নাতনিকে নদীতে ভাসিয়ে দিলেন তিনি। এমন অভিযোগ ওঠায়, ওই মহিলা এবং তাঁর ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। সম্প্রতি পাঞ্জাবের ভটিন্ডায় এই ঘটনা ঘটেছে। অভিযুক্ত ওই মহিলার নাম মলকীত কউর। বয়স ৬৫ বছর। মেয়ে দুই যমজ কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরই এই ঘটনা ঘটিয়েছেন তিনি। এই কাজে ৩৫ বছরের ছেলে বলজেন্দ্র সিংহ তাঁকে সাহায্য করেন বলে জানা গিয়েছে।
স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, মলকীত কউরের মেয়ে অমনদীপ কউরের ৩ ও ১১ বছর বয়সী দুই কন্যা রয়েছে। সম্প্রতি ভটিন্ডার একটি বেসরকারি হাসপাতালে দুই যমজ কন্যার জন্ম দেন তিনি। ওজন কম হওয়ায় বিশেষ পর্যবেক্ষণে রাখার কথা ছিল ওই দুই শিশুকে।
কিন্তু তার আগেই শিশুদু’টি হাসপাতাল থেকে গায়েব হয়ে যায়। তা নিয়ে হুলস্থুল শুরু হলে ওই মহিলা জানান, শিশু দু’টিকে এক আত্মীয়র বাড়ি নিয়ে গিয়েছেন তিনি। সকাল হলেই ফিরে আসবে।
তাঁর এই যুক্তিতে হতবাক হয়ে যান হাসপাতাল কর্তৃপক্ষ। তড়িঘড়ি পুলিশে খবর দেন তাঁরা। তাতেই আসল ঘটনা সামনে আসে। হাসপাতালের সিসিটিভি ফুটেজে দেখা যায়, ছেলের সঙ্গে শিশু দু’টিকে নিয়ে হাসপাতাল থেকে বেরিয়ে যাচ্ছেন তিনি। তা নিয়ে চেপে ধরতেই অপরাধ স্বীকার করেন ওই মহিলা ও তাঁর ছেলে। হাসপাতালের নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কী ভাবে শিশু দু’টিকে তাঁরা বার করে নিয়ে গেলেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877