শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

জি.কে শামীমের ৭ দেহরক্ষী ৪ দিনের রিমান্ড মঞ্জুর

জি.কে শামীমের ৭ দেহরক্ষী ৪ দিনের রিমান্ড মঞ্জুর

স্বদেশ ডেস্ক:

আলোচিত যুবলীগনেতা জি কে শামীমের ৭ দেহরক্ষীকে মানি লন্ডারিং আইনের মামলায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার মামলার তদন্তকারি কর্মকর্তা তাদেরকে ঢাকার মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায়। আসামি পক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিন চায়। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে প্রত্যেককে ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সাত দেহরক্ষী হলো- মো. দেলোয়ার হোসেন, মো. মুরাদ হোসেন, মো. জাহিদুল ইসলাম, মো. শহিদুল ইসলাম, মো. কামাল হোসেন, মো. সামসাদ হোসেন ও মো. আমিনুল ইসলাম।

উল্লেখ্য যে, গত ২৬ সেপ্টেম্বর অস্ত্র আইনের মামলায় এই সাত দেহরক্ষীকে ৪ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। গত ২১ সেপ্টেম্বর ৭ আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।ওই দিন জি কে শামীমের অস্ত্র ও মাদকের দুটি মামলায় ৫ দিন করে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২০ সেপ্টেম্বর গুলশানের নিকেতনে নিজ কার্যালয় থেকে জি কে শামীমকে সাত দেহরক্ষীসহ আটক করে র‌্যাব। শামীমের বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগ আছে। এ সময় তার অফিসে অবৈধ অস্ত্র ও মাদক পাওয়া গেছে। এ সময় বিপুল পরিমাণ নগদ টাকা ও এফডিআর জব্দ করা হয়। পরে তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অর্থ পাচার আইনে ৩ টি মামলা করা হয় ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877